1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
২ বছরের সাজাপ্রাপ্ত প্রতারণা মামলার আসামি কারাগারে এপেক্স ক্লাব অব পটিয়ার বোর্ড মিটিং এ বক্তারা সমাজ ব্যবস্থা পূণরায় ফিরিয়ে আনতে কাজ করতে হবে। চট্টগ্রামে কলেরার টিকা কার্যক্রম শুরুর তৃতীয় দিনে উপস্থিতির সংখ্যা খুবই কম বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও দৈনিক ইনফো বাংলার যৌথ উদ্যোগে দেশব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন যুবলীগের মশক নিধন ও মশারী বিতরণ কর্মসূচি গাছ লাগানো এবং পরিবেশ বাঁচানো আমাদের দায়িত্ব এবং নৈতিক কর্তব্য- হেলাল আকবর চৌধুরী বাবর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া তার কর্মে বেঁচে থাকবেন সবার হৃদয়ে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিনামুল্যে গাছের চারা বিতরণ শিশুদের হাতে মোবাইল ফোন নয় বই পড়া আর প্রাকৃতিক পরিবেশে খেলাধুলায় আগ্রহী করে তুলতে হবে। সন্দ্বীপে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭০কেজি নিষিদ্ধ আফ্রিকান মাগুর মাছ জব্দ

কারাগারে থেকেই কাউন্সিলর নির্বাচিত হলেন যুবলীগ নেতা টিনু

  • সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৬৯ পঠিত

পলাশ সেন, মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের সিটি কর্পোরেশনের (চসিক) চকবাজার ওয়ার্ডের উপনির্বাচনে কাউন্সিলর পদে নূর মোস্তফা টিনু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৭৮৯ টি। কারাগার থেকেই মিষ্টিকুমড়া প্রতীকে নির্বাচনে অংশ নেন এই যুবলীগ নেতা।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুর রউফ ব্যাটমিন্টন রেকিট প্রতীক নিয়ে পেয়েছেন ৭৭৩ ভোট।

দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা কামরুল আলম জানান, চসিকে’র চকবাজার ওয়ার্ডের উপনির্বাচনে মিষ্টিকুমড়া প্রতীকে নূর মোস্তফা টিনু ৭৮৯ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৭ অক্টোবর) চসিকে’র ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে কাউন্সিলর পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মোট কেন্দ্র ছিল ১৫ টি। সব কেন্দ্রেই ভোট হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে। সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচন উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। দায়িত্বে ছিলেন ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। সব কেন্দ্রই শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্র আরো জানায়, চকবাজার ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৪১ জন। তন্মধ্যে পুরুষ ১৬ হাজার ২১৬ জন এবং নারী ১৫ হাজার ৮২৫ জন। মোট প্রদত্ত ভোট সংখ্যা ৬৯৩২ টি। কোনো কেন্দ্রে ভোট স্থগিত হয়নি। ভোট প্রদানের শতকরা হার ছিল ২১.৬৩

১৫ টি ভোট কেন্দ্রে ভোট কক্ষ ছিল ৮৬ টি। ভোটগ্রহণের দায়িত্বে ছিলেন প্রিসাইডিং অফিসার ১৫ জন, সহকারী প্রিসাইডিং অফিসার ৮৬ জন, পোলিং অফিসার ১৭২ জনসহ ২৭৩ জন কর্মকর্তা।

উল্লেখ্য, পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে এ ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট