1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
“নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি

চন্দনাইশের যুবককে যশোরের মেয়ের মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ

  • সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৪৫ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার এক যুবককে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ উঠেছে। জানা যায়, উপজেলার চন্দনাইশ পৌরসভাস্থ ১ নং ওয়ার্ডের উত্তর গাছবাড়িয়া সরকার বাড়ির তপন সরকারের ছেলে রকি সরকারের বিরুদ্ধে চন্দনাইশ ও যশোর কোতোয়ালী থানায় মিথ্যা হয়রানির মুলক মামলা দিয়েছে যশোরের দেবীলতা রানী মন্ডল নামের এক নারী।

মামলা সূত্রে ও রকির পিতার লিখিত বক্তব্যে জানা যায়, দেবীলতা রানী মন্ডল একজন বিবাহিত মহিলা। হিন্দু ধর্ম মতে যশোর এলাকায় এক যুবকের সাথে দেবী লতা মন্ডলের বিবাহ হয়। স্বামীর সংসারে থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার সাথে চন্দনাইশের ছেলে রকি সরকারের পরিচয় ঘটে। পরিচয় পর্বের ২-৩ বছরের মধ্যে সে রকিকে বিবাহ বন্ধনে আবদ্ধ করার জন্য সূদূর যশোর থেকে চন্দনাইশে রকির বাড়িতে চলে আসে। পারিবারিক ভাবে বিবাহের প্রস্তাব রকির পরিবার প্রত্যাখ্যান করায় ১৭/০৫/২০২২ইং তারিখে ৬ জনকে আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরে আমার ছেলে রকি সরকার ও আমাকে অপহরন, মিথ্যামামলা এবং প্রাণনাশের হুমকি দিলে আমরাও দেবী লতা মন্ডলের বিরুদ্ধে ১৮/০৫/২০২২ইং তারিখে থানায় একটি সাধারণ ডায়েরি করি। পরে যশোর কোতোয়ালী থানায় আমার ছেলে রকিকে পুনরায় আসামী করে ২৪/০৬/২০২২ ইং তারিখে অপর একটি মিথ্যা মামলা দায়ের করেন।
ফলে বর্তমানে ঐ মামলা থেকে জামিন পাওয়ার জন্য যশোর মহামান্য আদালতে উপস্থিত হতে নিরাপত্তার অভাববোধ করছি।

এ ব্যাপারে যশোর কোতোয়ালী থানার কর্মকর্তা মো: তাজুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সাংবাদিকদের বলেন , তিনি সত্যতা স্বীকার করে বলেন মামলাটির ব্যাপক ভাবে তদন্ত করা হচ্ছে।

উল্লেখ্য যে, এ ধরনের মিথ্যা মামলার বিরুদ্ধে প্রতিবাদ করে রকি সরকারের পিতা তপন সরকার ও তার পরিবার শুক্রবার (১৫ জুলাই’ ২২) সকালে চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া খাঁনহাটের দস্তরখানা রেস্তোরায় সাংবাদিক সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে রকি সরকারের পরিবারের পক্ষে এডভোকেট এস.এম.সিরাজ দৌল্লাহ লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত বক্তব্যে তিনি বলেন দেবীলতা রানী মন্ডল রকি সরকারের পিতার নিকট ৩,০০,০০০/- (তিন লক্ষ ) টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত টাকা না পেলে বাংলাদেশের যে কোন থানা বা আদালতে রকি সরকার ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করবেন। এছাড়াও অপহরন ও প্রাণ নাশের হুমকি দেন। বক্তব্যে তিনি এ ধরনের মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা মামলা হতে অব্যাহতি প্রদান করে ন্যায় বিচার করার দৃষ্টান্ত প্রতিষ্ঠার জন্য প্রশাসনের নিকট আহ্বান জানান।

রকি সরকারের পিতা তপন সরকার ও উপস্থিত বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আমরা অত্যান্ত নিরীহ পরিবার। আমার ছেলে দোকানের সাধারন কর্মচারী। অহেতুক, অনর্থক আমার ছেলে এবং আমাদের পরিবারকে ভিত্তিহীন মামলায় জড়িত করে হয়রানি স্বীকার করছেন। মূলত আমার ছেলের বিরুদ্ধে আনীত অভিযোগ কারিনী একজন মামলাবাজ ও খারাপ প্রকৃতির মহিলা হয়। আমি প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ন্যায় বিচার প্রার্থনা করছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রকি সরকারের পরিবারের সদস্য তপন সরকার, স্বপন সরকার, অলক সরকার, পিয়ুষ সরকার, সুজন সরকার প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট