1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

বাকলিয়ায় মোটরসাইকেল চোরের উৎপাত বেড়েই চলেছে, আতঙ্কে এলাকাবাসী

  • সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২০৮ পঠিত

আব্দুল সাত্তারঃ
চট্টগ্রাম নগরীতে একের পর এক বেড়েই চলেছে মোটরসাইকেল চুরির ঘটনা। বিশেষ করে বাকলিয়া থানা এলাকায় চোর আতঙ্কে রয়েছে এলাকাবাসী। তাদের রাতে ঘুম হারাম হয়ে গেছে।
২৮ আগস্ট (রবিবার) ভোর চারটায় বাকলিয়া থানাধীন ডিসি রোডে আমিনউল্লাহ বাপের বাড়িতে তিনজন চোর মোটরসাইকেল চুরি করতে আসলে এলাকাবাসীর সোর চিৎকারে পালিয়ে যায়।
ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুল মান্নান জানান, আমি ভোরে তাহাজ্জুদের নামাজ পড়তে উঠলে আমার বাড়ির পাশে গলির মধ্যে অন্ধকারে তিনজন চোর বড় বড় কাছি নিয়ে একটি মোটরসাইকেল ভাঙার চেষ্টা করে। আমি জানালা দিয়ে এটা কে বলে আওয়াজ দিলে চোরেরা চুপ হয়ে যায়। একটু পর আমি একটা লাঠি নিয়ে চোর চোর বলে চিৎকার করলে আশেপাশের লোকজন ঘুম থেকে উঠে যাই ততক্ষণ চোররা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় আশেপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
জানা যায়, নয়ন নামের একজনের মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়। তিনি বলেন মান্নান ভাইয়ের কারণে আজ আমি আমার মোটরসাইকেল ফিরে পেলাম। আমি আমার বাসার সামনে মোটরসাইকেল পার্কিং করে রেখেছিলাম। ভোর চারটায় আশে পাশের মানুষের চিৎকারে আমার ঘুম ভাঙ্গে, ঘুম ভেঙ্গে দেখি আমার মোটরসাইকেল যেখানে রেখেছিলাম তার থেকে ২০ ফুট দূরে অনেক ক্ষতিগ্রস্ত অবস্থায় মোটরসাইকেলটি পরে থাকে। স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলটি আমার বাসার পাশে রাখি এতে আমার প্রায় পাঁচ হাজার টাকার ক্ষতি হয়েছে।
ঘটনার আরেক ভুক্তভোগী বলেন, আমার নতুন শখের মটরসাইকেলটি চোরেরা ভেঙ্গে চুরে কিছুই রাখে নাই, ভাগ্যের জোরে আমি আমার মোটরসাইকেলটি ফিরে পেয়েছি। এতে আমার প্রায় ১০ হাজার টাকার ক্ষতি হয়।
এলাকার উঠতি বয়সী মাদক সেবীরা এ কাজ করতে পারে বলে এলাকাবাসীর অভিযোগ।
এ বিষয়ে বাকলিয়া থানার (ওসি) আব্দুর রহিম বলেন, মোটরসাইকেল চুরি চেষ্টার ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি, অভিযোগ করলে আমরা অবশ্যই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট