1. bappy.ador@yahoo.com : admin :
  2. chattogramerkhobor@gmail.com : Admin Admin : Admin Admin
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ ঐক্য পার্টি’র তৃতীয় বর্ষে পদার্পণ ও দেশ নিয়ে দলটির ভাবনা চট্টগ্রাম একাডেমির পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত সাবেক চেয়ারম্যান আব্দুস সবুর’র কবরে তসলিম উদ্দিন রানার শ্রদ্ধা নিবেদন  খাগড়াছড়ির তিন সাংবাদিকসহ সাতজনের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের মামলা কবি মোঃ নেছার’র ‘পরাণ’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন জমকালো আয়োজনে শেষ হলো ব্যাচ ৯৪ বিডি’র ফ্রেন্ডস ফেস্টিভ্যাল ২০২৩ বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মহানগর দক্ষিণ’র যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন। আনোয়ারার শিব ঠাকুর ও শীতলা মায়ের মন্দিরের বাৎসরিক মহোৎসব সম্পন্ন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন দৈনিক সকালের সময়ের প্রীতি সম্মিলনী

সাতকানিয়ায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে ২ গৃহবধুসহ ৪ মহিলাকে পিটিয়ে জখম।

  • সময় মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২২৮ পঠিত

পলাশ সেন, মহানগর প্রতিনিধি:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া চেয়ারম্যান পাড়া এলাকায় জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২ গৃহবধু সহ ৪ মহিলাকে বেদড়ক পিটিয়ে গুরুত্বর জখম করার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে সাতকানিয়া থানায় একটি এজাহার দায়ের করেন ভুক্তভোগী নেজাম উদ্দিনের স্ত্রী গৃহবধূ রেহেনা আক্তার।
এজাহার সুত্রে প্রকাশ, দীর্ঘদিন ধরে স্হানীয় আবু ছালেহ গংয়ের সাথে তার স্বামীর বসত ভিটে বাড়ি-ঘর নিয়ে বিরোধ চলে আসছিল। তার মামা শ্বশুর আবদুর রশিদ উক্ত বিরোধীয় সম্পত্তিতে সাতকানিয়ায় জজ আদালতে নিষেধাজ্ঞা মামলা করেন। কিন্তু বিবাদীগন নিষেধাজ্ঞা অমান্য উক্ত জায়গায় বার বার বিভিন্ন ভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে তাদের ঘর থেকে উচ্ছেদ করার পাঁয়তারা চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় আবু ছালেহ, মোঃ ছালেহ, সেলিম ও ইব্রাহিমের নেতৃত্বে ১৫/২০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতে হামলা চালিয়ে তাদের ঘর থেকে বাহির করে দেয়ার চেষ্টা চালায় এবং কোন কিছু বুঝে উঠার পুর্বে গৃহবধূ রেহেনাকে ধারালো দা দিয়ে কোপ মারলে কোপটি লক্ষ্যভ্রষ্ট হয়ে বা হাতে পড়ে মারাত্বক রক্তাক্ত কাটা জখম হয় তার শৌর চিৎকারে তার জা নাসরিন জাহান মুক্তা এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাকে ও চুরিকাঘাত করে হাত সহ শরীরে রক্তাক্ত কাটা জখম করে এসময় রেহেনার ছোট বোন জান্নাতুন নাঈম ও ননাশ সুফিয়া বেগমকে তাদের হাতে থাকা লোহার রড় লাঠি কাঠের বাটাম দিয়ে বেদড়ক পিটিয়ে গুরুত্বর জখম করে টেনে হেছড়ে মাটিতে ফেলে দেয়। এসময় দুর্বৃত্তরা প্রায় ২ ঘন্টাব্যাপী আলমিরা খাট পালং ফ্রিজ সহ বাড়ির সব আসবাবপত্র পত্র, বেড়া ও টিন ভাংচুর তান্ডব চালায় এবং রেহেনা আক্তার ও তার বোন নাঈমের মোবাইল ও স্বর্নের চেইন চিনিয়ে নেয়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশের একটি টিম ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসিলে দুর্বৃত্তরা পালিয়ে যায় পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাদের সাতকানিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একটু সুস্থ হয়ে গৃহবধূ রেহেনা দুর্বৃত্তদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় এজাহার দায়ের করেন। এব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী গৃহবধূ রেহেনা আক্তার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট