1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের উদ্যোগে শেখ রাসেল দিবস পালিত।

  • সময় সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৬৭ পঠিত

ইসমাইল ইমন, মহানগর প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল আয়োজন করে চট্টগ্রাম প্রবাসী ক্লাব ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রাম।
সোমবার ১৮ ই অক্টোবর ক্লাবের নন্দনকানন পুলিশ প্লাজা কার্যালয়ের হলরুমে ওমান প্রবাসী কিংন জালান গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এই সময় ক্লাবের দেশে অবস্থানকারী সদস্য ও প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, সৌদি আরব রিয়াদ প্রতিনিধি ক্লাবের বাঁশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উপদেষ্টা শাহাদৎ হোসেন, আলী মোহাম্মদ জিয়া, মোহাম্মদ বেলাল, রাজাউল করিম, মোঃ রুবেল, মোহাম্মদ সোলায়মান, নুরুল আলম প্রমূখ।
আলোচনা সভা শেষে দেশ ও প্রধানমন্ত্রীর পরিবারের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্লাবের উপদেষ্টা মাওলানা জিন্নাত বেলাল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট