1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

ধলঘাট ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিলেন যুবনেতা আবু তাহের

  • সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৫১ পঠিত

ধলঘাট ইউনিয়ন আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক আবু তাহের ধলঘাট ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিলেন।

তিনি পটিয়ার মাটি ও মানুষের নেতা মাননীয় হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীর নির্দেশনায় পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের এবং ১নং ওয়ার্ডের জনসাধারণের পুর্ন সমর্থন নিয়ে উপজেলা কর্মকর্তার নিকট ইউপি সদস্য মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় সবার দোয়া কামনা করেন।

এসময় তার সাথে এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট