1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তি করার প্রতিবাদে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ১৫২ পঠিত

মোঃশফিকুল ইসলামঃ

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন শনিবার বিকাল ৪ঃ৩০ ঘটিকায় উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সিংঙ্গারডাবড়ী হাট বাজার এলাকায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। তিনি বলেন বিএনপি, জামায়াত দেশের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার প্রচেষ্টা চালাচ্ছে,তারা বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিয়ে জল ঘোলা করার চেষ্টায় রত,তাদেরকে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোতালেব হোসেন,যুগ্ম সম্পাদক উৎপল সেন,ইউপি সদস্য আব্দুল বাতেন, বিশেষ অতিথি ছিলেন,ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি এবং সাধারন সম্পাদক সহ উপস্থিত ছিলেন ইউপি সদস্যবৃন্দ ও ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট