1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
নাইক্ষংছড়ি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোহাম্মদ জাফর আলম। উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫

চট্টগ্রাম বই মেলায় উন্মোচিত হল “রক্তের বর্ণমালা” কাব্যগ্রন্থ।

  • সময় বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৯৬ পঠিত

চট্টগ্রাম বই মেলায় উন্মোচিত হল “রক্তের বর্ণমালা” কাব্যগ্রন্থ। কবি মুহাম্মদ মুসা”র সম্পাদনায় দেশের খ্যাতিমান কবি ও বিশ্বের ২৫ দেশের অভিবাসী কবিদের কাব্যসম্ভারে রচিত “রক্তের বর্ণমালা” অমর একুশে চট্টগ্রাম বইমেলায় মোড়ক উম্মোচন হল। বইয়ের মোড়ক উন্মোচনে প্রধান অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডক্টর,মোহাম্মদ ইফতেখার উদ্দিন চৌধুরী প্রধান আলোচক ছিলেন কবি ও প্রাবন্ধিক মোহাম্মদ কামরুল ইসলাম এতে সভাপতিত্ব করেন কবি ও গবেষক এবিএম ফয়েজ উল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেখক ও গবেষক নিজামুদ্দিন কবি ও লেখক অভিজিৎ বড়ুয়া কবি আরিফ চৌধুরী কবি আলমগীর হোসাইন কবি ও গীতিকবি হোসেন ইব্রাহিম প্রফেসর ও কবি মোহাম্মদ বেলাল উদ্দিন বেলাল প্রফেসর ও কবি ইউনুস মিঞা বাচিক শিল্পী সাইফুল আজম (শাকিল) যুব নেতা মাঈনুল ইসলাম সহ গুনীমান্যি প্রমুখ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন ও( স্যাটেলাইট) গ্লোবাল টিভি চট্টগ্রাম।
মোড়ক উন্মোচন শেষে গ্রন্থ পর্যালোচনায় বিভিন্ন বিষয় নিয়ে লেখক আড্ডায় সাহিত্য প্রেমীদের সাথে ফলপ্রসূ মতবিনিময় কবিতা আবৃত্তি ও চা পান শেষে মোড়ক উন্মোচন অনুষ্ঠান সমাপ্ত হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট