1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ

আওয়ামী লীগ নেতা এম. নুরুল হুদা চৌধুরী’র উদ্যোগে দেওতলা গ্রামে সেহরির ও ইফতার সামগ্রী বিতরণ

  • সময় শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৬৪ পঠিত

আনোয়ারা প্রতিনিধিঃ

মহামারিতে রুপ নেওয়া নভেল করোনা ভাইরাসের সংক্রমণ, ভয়াল থাবায় দেশের মানুষ আজ দিশেহারা। এই সংকটময় পরিস্থিতি মোকাবিলা করা নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের দূর্বিসহ হয়ে পড়েছে। অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে তাদের পাশে দাঁড়িয়েছেন আনোয়ারা উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ নেতা এম নুরুল হুদা চৌধুরী।
অদ্য ৩০ এপ্রিল শুক্রবার সকাল এগারোটায় আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের দুইশত জনগণের মাঝে চতুর্থ দাপে দেওতলা গ্রামে সেহরির ও ইফতার সামগ্রী বিতরণ করা হয় দেওতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, ইসলামি চিন্তাবিদ মাওলানা কারী মামুন, চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু একাডেমির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ্, দেওতলা-পাটনীকোঠা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ মোতালেব, কৈখাইন ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কে এইচ এম তারেক, আনোয়ারা কলেজ ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান মুন্না, আমজাদ হোসেন প্রমুখ। এম নুরুল হুদা চৌধুরী বলেন, যতদিন বেঁচে থাকি ততদিন গরীব দুঃখী মেহনতী মানুষের সেবায় নিয়োজিত থাকতে চেষ্টা করব।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট