1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ

  • সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ২৫৭ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

পটিয়া শান্তির হাট কুসুমপুরা স্কুল গেট সংলগ্ন আহমদ নবী মার্কেটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ ।

১৫ই জানুয়ারি রবিবার সকালে ফিতা কাটার মাধ্যমে এটির উদ্বোধন করা হয় , এই সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সভাপতি লায়ন মোঃ আবু ছালেহ্ , বিশেষ অতিথি ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সাধারণ সম্পাদক আরিফ উদ্দীন বাবু, অর্থ সম্পাদক দিদারুল ইসলাম,দপ্তর সম্পাদক এহসানুল হক বাবু, এবং আরো উপস্থিত ছিলেন মোজাম্মেল হক, আলী আবছার ও দোকানের প্রোপাইটর জামাল উদ্দীন বাদশা ও জহুরুল হক সাহেবের ছেলে সহ বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অতিথিরা বক্তব্য প্রদানকালে বলেন, শান্তির হাটে গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপের যাত্রা শুরুর মধ্য দিয়ে শান্তির হাট ব্যবসায়ী ও বাসিন্দাদের দীর্ঘদিনের আশা পূরণ হবে এবং কম দামে ভালো মানের খাবার পাবে।

এবং দোকানের মালিকরা জানান তাদের মূল লক্ষ্য উদ্দেশ্য স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন এর মাধ্যমে মানুষের সেবা দেওয়া ব্যবসা নয়, তাদের খাবার স্বাস্থ্য সম্মত ঘরোয়া পরিবেশে তৈরি, অন্যান্য দোকানের তুলনায় খুব কম দামে তারা খাবার সরবরাহ করবে।

স্থানীয়রাও খুব আনন্দিত । ইনশাআল্লাহ গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের গুণ গত মান ভালো হবে। সেই প্রত্যাশায় গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের জন্য দোয়া ও শুভকামনা রইল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট