1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে হেলাল আকবর চৌধুরী বাবর এর ইফতার ও সেহরী বিতরণ

  • সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ২৩২ পঠিত

চৌধুরী মুহাম্মদ রিপনঃ

প্রতিদিনের মত ০৭ মে (শুক্রবার ) চট্টগ্রাম মহানগর এলাকায় অসহায় কর্মহীন সুবিধাবঞ্চিত খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে ইফতার ও সেহরী বিতরণ করে আসছেন রোজা ও লকডাউন শুরু থেকে কেন্দ্রীয় আওয়ামী যুব লীগের সাবেক উপর অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর । ইফতার ও সেহরি নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর বিভিন্ন ওয়ার্ড এ ছাত্রলীগ, যুবলীগ, এবং আওয়ামীলীগ নেতা কর্মীরা ইফতার ও সেহরি নিয়ে ক্ষুধাত অনাহারী রোজাদারদের কাছে ইফতার বিতরণ করে আসছেন।
ইফতার বিতরণ কালে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন সারা বিশ্বের মুসলমানদের জন্য রহমত,বরকত আর নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে আবার এসেছে পবিত্র সিয়াম সাধনার মাস রমজান।পৃথিবীর কোটি কোটি মুসলিম রোজা পালন করছে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস(কভিড-১৯)এর কারনে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে,সুবিধাবঞ্চিত সাধারণ মানুষেরাও রোজা রাখছে,তারা যেন ইফতার ও সেহরি খেতে পারে প্রতিদিন সেই ব্যবস্হা করেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশন। সব সময় গরিব মানুষের সেবায় এগিয়ে যাবে। স্বাধীন বাংলাদেশের স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা মানবতার মহান নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে সাধারণ মানুষের পাশে আছি,ছিলাম,থাকবো, এবং এ কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে রোজা বা লকডাউন শেষ না হওয়া পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট