1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী

এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে হেলাল আকবর চৌধুরী বাবর এর ইফতার ও সেহরী বিতরণ

  • সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ২৩৪ পঠিত

চৌধুরী মুহাম্মদ রিপনঃ

প্রতিদিনের মত ০৭ মে (শুক্রবার ) চট্টগ্রাম মহানগর এলাকায় অসহায় কর্মহীন সুবিধাবঞ্চিত খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝে ইফতার ও সেহরী বিতরণ করে আসছেন রোজা ও লকডাউন শুরু থেকে কেন্দ্রীয় আওয়ামী যুব লীগের সাবেক উপর অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর । ইফতার ও সেহরি নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর বিভিন্ন ওয়ার্ড এ ছাত্রলীগ, যুবলীগ, এবং আওয়ামীলীগ নেতা কর্মীরা ইফতার ও সেহরি নিয়ে ক্ষুধাত অনাহারী রোজাদারদের কাছে ইফতার বিতরণ করে আসছেন।
ইফতার বিতরণ কালে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন সারা বিশ্বের মুসলমানদের জন্য রহমত,বরকত আর নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে আবার এসেছে পবিত্র সিয়াম সাধনার মাস রমজান।পৃথিবীর কোটি কোটি মুসলিম রোজা পালন করছে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস(কভিড-১৯)এর কারনে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে,সুবিধাবঞ্চিত সাধারণ মানুষেরাও রোজা রাখছে,তারা যেন ইফতার ও সেহরি খেতে পারে প্রতিদিন সেই ব্যবস্হা করেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশন। সব সময় গরিব মানুষের সেবায় এগিয়ে যাবে। স্বাধীন বাংলাদেশের স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা মানবতার মহান নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে সাধারণ মানুষের পাশে আছি,ছিলাম,থাকবো, এবং এ কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে রোজা বা লকডাউন শেষ না হওয়া পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট