1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি “ফিতরা ও ঈদুল ফিতরের ফজিলত- সমাজে এর প্রভাব” মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দিন কাদেরী

ওপেন বাটন ব্যান্ড শপ এর উদ্বোধন

  • সময় বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০০ পঠিত

রেডিমেট গার্মেন্টস পণ্যে দুবাই, ওমানে ব্যাপক সাড়া জাগানোর পর এবার চট্টগ্রামে নোঙ্গর ফেললো ওপেন বাটন ব্যান্ড শপ। বুধবার (৯ ফেব্রুয়ারি) চট্টগ্রামের প্রাণকেন্দ্র চকবাজারের সাফ আমিন শপিং মলে নিচ তলায় ফিতা কেটে সুবিশাল পরিসরে গড়ে উঠা “ওপেন বাটন” নামের এ প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ, লেখক ও গবেষক শামসুদ্দীন শিশির। “ওপেন বাটন” এর স্বত্বাধিকারী সেলিম আল দ্বীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন দৈনিক প্রিয় চট্টগ্রামের নির্বাহি সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন, প্রধান বক্তা ছিলেন লেখক ও ব্যাংকার জসিম উদ্দিন খান, বিশেষ অতিথি ছিলেন ছড়াকাড় তসলিম খাঁ, লেখক ও নারী উদ্যোক্তা ফারজানা আজীম, কবি ও সাংবাদিক আসিফ ইকবাল।

উদ্বোধনের পর প্রধান অতিথি “ওপেন বাটন” ঘুরে দেখেন। এ সময় তিনি “ওপেন বাটন” ব্র্যান্ড শপের সাফল্য কামনা করেন। প্রধান অতিথি শামসুদ্দীন শিশির বলেন, “ওপেন বাটন” ব্র্যান্ড শপ উদ্বোধনের মধ্য দিয়ে আমিন শপিং মল আরও সমৃদ্ধ হয়েছে। মান সম্মত পণ্যের সম্ভাবনা ও বাজার সৃষ্টির লক্ষ্যে এ প্রতিষ্ঠানটি তাদের যাত্রা অব্যাহত রাখবে ও সুলভে ভালো মানের পণ্য মানুষের কাছে পৌছাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট