1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এমএসকে ফাউন্ডেশন’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন “মোজাদ্দেদীয়া তরীকা” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে বন্যার্তদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পটিয়া পৌর মেয়রের সাথে চট্টগ্রাম – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের মতবিনিময় সভা এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলায় বৃক্ষরোপণ হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা

গাইবান্ধায় প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন এ্যাড.স্মৃতি এমপি

  • সময় বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৮ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলার প্রাণীসম্পদ ও ভেটেরিনারী হাসপাতালের পৃথক আয়োজনে প্রানী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি।

প্রথমে পলাশবাড়ী এস.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণীসম্পদ প্রদর্শনী-২০২২ উদ্বোধন করা হয়। ১৬ ফেব্রুয়ারী বুধবার দুপুরে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন।

এ প্রদর্শনী মাঠে ৪০টি স্টল, দেশী-বিদেশী গরু,ছাগল,ঘোড়া, কবুতর,মোরগ,রাজহাঁস, পশুপাখির এবং দুগ্ধজাত খাবার প্রদর্শন করা হয়। উপজেলা প্রাণীসম্পদ অফিসার আলতাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আজাদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা জান্নাতুল জাওয়া। শেষে দু’জন উদ্যোক্তার মাঝে দুইটি ক্রিম সেফারেট মেশিন বিতরণ করা হয়।

এরপরে সাদুল্লাপুর উপজেলায় প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। এতে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খাঁন বিপ্লব,উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম, সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় সহ উপজেলার কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তি এবং গণমাধ্যমকর্মীগণ।

উদ্বোধনী পৃথক অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়ন সাফল্য তুলে ধরে বক্তব্য রাখেন, এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র ভিশন বাস্তবায়নে দেশের খাদ্য চাহিদা পূরণ করে বিশ্বে বিভিন্ন দেশে রপ্তানির প্রক্রিয়ায় চলমান রয়েছে। এজন্য সারাদেশে চাষাবাদে আগ্রহী উদ্যোক্তাদের উৎসাহ ও সহযোগীতা চালিয়ে যাচ্ছে সরকার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট