1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ

চট্টগ্রামে মেয়াদ উত্তীর্ণ পন্য আমদানী কারক বিহীন বিক্রয়ের জন্য ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযান।

  • সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯ পঠিত

পলাশ সেন, মহানগর প্রতিনিধি:

নগরীর চট্টগ্রাম সানমার ওসানসিটি ও জিইসি মোড় এলাকার কসমেটিকসের দোকান ও ফার্মেসী সহ ৫টি প্রতিষ্ঠানকে ৪৫,০০০/- টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালকের নি‌র্দেশনায় মোতা‌বেক চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের উ‌দ্যো‌গে ১৯শে সে‌প্টেম্বর রোজ সোমবার ২০২২ ইং সকাল ১০ ঘটিকায় অভিযান কার্যক্রম শুরু হয়।

এই সময়ে চট্টগ্রাম মহানগরীর সানমার ওসানসিটিতে অবস্থিত ৩টি কসমেটিকসের দোকানকে মেয়াদোত্তীর্ণ পণ্য ও আমদানি কারক বিহীন পণ্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করার অপরাধে আফ্রা কসমেটিকসকে ১৫,০০০/- টাকা, গ্লেম সিটিকে ৩,০০০/-, রেড রুটকে ৭,০০০/- টাকা জরিমানা করা হয়।

এছাড়া জিইসি এলাকার হক ফার্মেসী ও নিজামপুর ড্রাগ হাউজকে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় যথাক্রমে ১০,০০০/- ও ১০,০০০/- টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

উক্ত অভিযানে পরিচালনায় নেতৃ‌ত্বে প্রদান করেন জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার,বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক দিদার হোসেন ও সহকারী পরিচালক আনিছুর রহমান ও সিএমপি পু‌লি‌শের এক‌টি চৌকস টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা প্রদান ক‌রেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট