1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফ্লাইট ভোগান্তিতে পড়বে চট্টগ্রামের ৫ লাখ প্রবাসী খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প চট্টগ্রামের পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে হবে হাড্ডাহাড্ডি লড়াই “ভেজালের সমাহার” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার

চট্টগ্রাম ছিন্নমূল বস্তিতে পিডিবির ভুতুড়ে বিলে এলাকাবাসী অতিষ্ঠ বললেন মশিউর রহমান

  • সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৬১ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের সীতাকুণ্ড জঙ্গল সলিমপুর (ছিন্নমূল) এ দীর্ঘদিন যাবত PDB এর বিদ্যুৎ ব্যবহার করে যাছে ছিন্নমূলবাসী। এলাকার বহিরাগতরা বলে আসছে যে কাজী মশিউর রহমান বিদ্যুৎ ৫ টাকা ইউনিট কিনে ১৫ টাকা(পনেরো টাকা) বিক্রি করে। এ ব্যাপারে কাজী মশিউর রহমানের কাছে জানতে চাইলে বিদ্যুৎ বিলের কপি বের করে দিয়ে বলেন আমি কোনো অনিয়মের পক্ষে বিগত দিনেও ছিলাম না বর্তমানেও নাই। ছিন্নমূলবাসী ভালো থাকলে আমি ভালো থাকি, আমি যতদিন বেঁচে আছি ছিন্নমূলবাসীর সেবক হয়ে বেঁচে থাকতে চাই। এ ব্যাপারে পার্শ্ববর্তী মোঃ ইসমাইল হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার জানামতে কাজী মশিউর রহমান বিগত দিনে কোনো অনিয়মের পক্ষে থাকতে আমি দেখিনি, আরো অন্যদের কাছে জানতে চাইলে তারাও একই কথা বলেন।
এ ব্যাপারে বিদ্যুৎ বিল নিয়ে এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেলো তারা বলেন বাংলাদেশের সব জায়গা থেকে আমরা একটু বিদ্যুৎ বিল নিয়ে বেশি শোষিত হচ্ছি। আমামীতে এতো বেশি বিল দিয়ে বিদ্যুৎ ব্যাবহার করা আমাদের পক্ষে হয়তো অসম্ভব হয়ে দাঁড়াবে। আমার সরকার ও বিদ্যু বিভাগের কাছে স্বল্পমূল্যে বিদ্যুৎ ব্যাবহারের বিনীত অনুরোধ করছি আমরা খেটে খাওয়া সাধারণ মানুষ, আমাদের অল্প আয়ে ছেলে সন্তানের মুখে তিনবেলা আহার তুলে দিতে কষ্ট হয় তার উপরে অতিরিক্ত বিদ্যুৎ বিল আমাদের আরো একটি কষ্টের কারণ হয়ে দাড়াচ্ছে।
অতিরিক্ত বিদ্যুৎ বিল প্রমাণ স্বরুপ, কাজী মশিউর রহমান হিসাব দিতে গিয়ে বলেন মে মাসে আমরা গ্রাহকের কাছে ১১টাকা হারে ২লাখ ৫০ হাজার ইউনিটের বিল করি কিন্তু অতীব দুঃখের বিষয় PDB আমাদেরকে বিল প্রধান করে, ট্রান্সফরমার লস ৭৬৩২৫ ইউনিট, একালার সিস্টেম লস ৫৫৩০০ ইউনিট, PDB মিটার ইউনিট সহ ৩৮১৬২৫ ইউনিট যাহার প্রতি ইউনিট মূল্য ১২.৬০টাকা প্রায়। যাহা ছিন্নমূলবাসীর পক্ষে পরিশোধ করা কোনো প্রকার সম্ভব নয় এবং বাংলাদেশের কোথাও ১২.৬০টাকা ইউনিট মূল্য আছে বলে আমাদের জানা নেই তাই আজ ছিন্নমূলবাসী বিদ্যুতের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও বিদ্যু মন্ত্রী এবং বাংলাদেশের জননন্দিত দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে বিষয়টি খতয়ে দেখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট