1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চন্দনাইশের নবাগত ইউ’এন’ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৭৪ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় কর্মরত বিভিন্ন অনলাইন,প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন চন্দনাইশ উপজেলায় নবাগতা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার ।

সোমবার (১৮ এপ্রিল) বিকালে উপজেলা ভিডিও কনফারেন্স হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক নুরুল আলম মাষ্টার,ক এস এম রাশেদ মোহাম্মদ কমরুদ্দিন, মোহাম্মদ এরশাদ, খালেদ রায়হান, আমিনুল ইসলাম রুবেল, ওমর ফারুক, মোহাম্মদ শাহাদাত, এস এম রহমান, মোহাম্মদ মহসিন, জাহাঙ্গীর চৌধুরী, শাহানুর দস্তগীর,সহ চন্দনাইশে কর্মরত সাংবাদিকবৃন্দ।
সভায় সাংবাদিকরা চন্দনাইশ উপজেলার চলমান বিভিন্ন সমস্যা ও উত্তরণের বিষয়ে মতামত ব‍্যক্ত করেন। বিশেষ করে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতকরণ, গরু চুরি, বাল‍্যবিবাহ বন্ধ , মাদক নির্মূল করা ফসলি জমির মাটি কেটে নিয়ে যাওয়া এবং প্রশাসনিক কর্মকান্ডে সাধারন জনগন হয়রানির স্বীকার না হয় তা নিয়ে আলোচনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তার বলেন, দেশের প্রচলিত আইনের বিরোধী কোন কাজে ছাড় দেয়া হবেনা বিশেষ করে মাদক,ফসলি জমির মাটি কাটা, বাল্যবিবাহ,দ্রব্যমুল্যর সিন্ডিকেট ইত্যাদি বিষয় জিরো টলারেন্সে অবস্থান করা হবে।তিনি আরো বলেন কোথাও অপরাধ হচ্ছে এমন তথ্য পেলে অবশ্যই ব্যবস্থা নেব। তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট