1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

তৃনমূলই আওয়ামী লীগের মূল শক্তিঃ প্রতিষ্ঠা বার্ষিকীতে এমপি দিদারুল আলম

  • সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৫০১ পঠিত

মোঃ আলাউদ্দীন, সীতাকুণ্ড চট্টগ্রামঃ

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আকবরশাহ থানা আওয়ামীলীগ ও ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগ উদ্যোগে কেক কাটা অনুষ্ঠানে, বাংলাদেশ আওয়ামীলীগ উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য,চট্টগ্রাম -৪ আসনের এমপি দিদারুল আলম বলেছেন,বাংলাদেশ আওয়ামী লীগ—যে দলের হাত ধরে প্রতিষ্ঠা লাভ করেছে বাংলাদেশ। অভাব-অনটন, অন্ধকার দূর করে সচ্ছলতা অর্জন করেছে। পরিণত হয়েছে মধ্যম আয়ের দেশে। সেই দলের হাত ধরেই আজ উন্নত বিশ্বের পথে ধাবমান আমাদের প্রিয় স্বদেশ। তাই আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রাণ খুলে নিজেদের আশা-আকাঙ্ক্ষার কথা জানিয়েছেন সর্বস্তরের জনগণ।

বাঙালি জাতির চরম দুঃসময়ে বাংলাদেশ আওয়ামী লীগ সকলের ভরসার আশ্রয়স্থল হিসেবে কাজ করেছে বলেন আলহাজ্ব দিদারুল আলম এমপি।

বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিকভাবে জন্ম নেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীনতম ও ঐতিহ্যবাহী সেই বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের আজ গৌরবোজ্জ্বল ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

দেশের সব সূচকে অগ্রগতি, সাফল্য আর উন্নয়নের জয়। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দূরদর্শী ও যোগ্য নেতৃত্বের কারণে জনপ্রিয়তা অর্জন ও দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে এক অনন্য উচ্চতায় পৌঁছেছে আওয়ামী লীগ। বারবার হোঁচট খেয়ে দলটি শেখ হাসিনার নেতৃত্বে এখন যতটুকু শক্তিশালী, তা যে কোনো রাজনৈতিক দলের জন্য ঈর্ষণীয়।

উপস্থিত ছিলেন আকবরশাহ থানা আওয়ামীলীগের সভাপতি সুলতান আহম্মদ, সাধারণ সম্পাদক কাজী আলতাফ, সহ-সভাপতি লোকমান আলী আকবরশাহ থানা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সঙ্গঠনের নেতৃবৃন্দ,মোহাম্মদ খোরশেদ।

ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কামাল উদ্দিন মেম্বার, আব্দুল শুক্কর,নাঈম উদ্দিন,আব্দুল করিম,আলমগীর হোসেন,নিজাম মেম্বার, রমজান আলী,আবসার,অহিদ মেম্বার, জাফর চৌধুরী, মুক্তিযোদ্ধা ফেরদৌস, নাসির, যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মদ, সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আমজাদ হোসেন বাবলু,নাহিদুল ইসলাম আরমান, রাকিন, রানা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট