1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

বাঁশখালীতে সাউদার্ন ইউনিভার্সিটির ছাত্রী গৃহবধূ আঁখি হত্যার প্রতিবাদে মানববন্ধন

  • সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৪৭ পঠিত

মুহাম্মদ আনিচুর রহমান, বাঁশখালীঃ

চট্টগ্রামের সাউদার্ন ইউনিভার্সিটির মেধাবী শিক্ষার্থী গৃহবধু মাহমুদা খানম আঁখি হত্যার প্রতিবাদ ও দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবীতে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্মরনকালের দীর্ঘ এ মানববন্ধনে বাঁশখালীর বিভিন্ন পেশাজীবি ও দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহনে বিক্ষূদ্ধ মানুষের মানববন্ধন বাঁশখালী প্রধান সড়কে উপজেলা পরিষদ এর গেইটের দু’পাশে দীর্ঘ লাইন পর্যন্ত বিস্তৃতি লাভ করে।

২৩ ডিসেম্বর’২১ ইং, বৃহস্পতিবার বাঁশখালী উপজেলা পরিষদ গেইটের সামনে উপজেলা প্রধান সড়কে বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।এক ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে নিহতের শোকার্ত স্বজনরা, সহপাঠী শিক্ষার্থী- শিক্ষক ও বন্ধুরা, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন ম শ্রেনী- পেশার লোক অংশ গ্রহন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত আঁখির মামা আশরাফ আলী, যুবলীগনেতা এম. মনছুর আলী, আব্দুল আজিজ,পৌর মহিলা কাউন্সিলর রুজিয়া সোলতানা রুজি, যুবলীগনেতা আব্দুল ওয়াদুদ লেদু, কায়েশ সরোয়ার সুমন, হামিদ হোসাইন, বেলাল উদ্দিন, আব্দুল আউয়াল টিপু, শাহেদুল ইসলাম, কাজী সাহাব উদ্দীন, রাজিব, মোহাম্মদ কাইছার, মিনহাজ উদ্দিন রুবেল, মোঃ মহিউদ্দিন, মোঃ শহিদ, আরিফুল ইসলাম, মিজান, ইফতেখার, নুর উল্লাহ, হেলাল, মোঃ ইকবাল, সালেক, সালমান, সাকিব, মহিউদ্দিন, ইমু, আরিফ, রাকিব, অভি, রাসেল, আতাউল, জাবেদ, রায়হান, তারেক, শুভজিৎ, শহিদ, ইমরান, মু. রনি, হোসাইন, হাম্মাত, ইসতিয়াক প্রমূখঃ।

উল্লেখ্যঃ বিভিন্ন প্রলোভনের ফাঁদে প্রেমের সম্পর্কে বিয়ের পর থেকে কথিত ঘাতক আইনজীবী স্বামী আনিসুল ইসলাম মাহমুদা খানম আঁখিকে টাকা-পয়সার জন্য চাপাচাপি করতে থাকে। সর্বশেষ ১০ লক্ষ টাকা যৌতুক দাবী করলে, টাকা না পেয়ে তার স্বামীর অমানষিক নির্যাতন করে। এক পর্যায়ে পায়ের বুট জুতা দিয়ে পেটে লাথি মারে। এর পর দীর্ঘসময় ধরে গৃহবন্ধী করে রাখে আঁখিকে। হাতের মোবাইল ফোন কেড়ে নেয়। পরে অবস্থা সংকটাপন্ন হলে একটি বেসরকারী মেডিকেলে ভর্তি করা হয় তাকে। বিশেষজ্ঞ ডাক্তার সূত্রে জানা যায়, ঘাতকের লাথির আঘাতে আখিঁর পেটের নাড়িতে আঘাত হয়। গত ১৯ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় আঁখির মৃত্যু হয়। এ ঘটনায় নির্যাতনকারী স্বামী পুলিশের হাতে গ্রেফতার হয়।

মানববন্ধনে অংশগ্রহনকারী বক্তারা সম্প্রতি চাঞ্চল্যকর আঁখি হত্যার দৃষ্টান্তমুলক শাস্তি এবং ঘাতক স্বামী আনিসুলের সর্বোচ্চ শাস্তির দাবী জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট