1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

বাংলাদেশী তরুণ প্রেমের টানে ইন্দোনেশিয়ায় ‎

  • সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৪০ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

ইন্দোনেশিয়ার মুসলিম তরুণী সূচি মারলিনীর প্রেমের টানে এখন ইন্দোনেশিয়ার পাংকালান বারুতে অবস্থান করছে বাংলাদেশের তরুণ আবদুর রহমান বেলাল। এটি সুমাত্রা দ্বিপের কাছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের সূত্রে বন্ধুত্ব হয় দু’জনের। বিষয়টি উভয় পরিবার জানলে তাঁদের ইচ্ছের প্রতি সম্মতি দেয়া হয়। গত ২ সপ্তাহ থেকে বাংলাদেশী বেলাল ইন্দোনেশিয়ায় অবস্থান করলেও বাংলাদেশ দূতাবাস থেকে ছাড়পত্রের অভাবে বিয়ের রেজিষ্ট্রেশন সম্পন্ন হতে দেরী হচ্ছে।

বাংলাদেশ থেকে একাধিকবার দূতাবাসে যোগাযোগ করা হলেও তারা সদুত্তোর দিচ্ছে না। খোঁজ নিয়ে জানা যায়, লোকবলের অভাবে ভিডিও কলে ইন্টারভিউ করে সার্টিফিকেট ইস্যু করতে দেরী হচ্ছে। ১৮ জুন জাকার্তায় বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা হাবিবুর রহমান ২১ জুন সম্ভাব্য ভিডিও কলের সিডিউল দেন, পরে লোকবলের অভাবে সেটিও সম্ভব হচ্ছে না জানান। ইন্দোনেশিয়া থেকে ফোন করে বেলাল জানায়, আমি সূচির বাড়িতে অবস্থান করছি। দূতাবাস থেকে সার্টিফিকেট ইস্যুতে দেরী হওয়ায় খুব বিব্রতকর অবস্থায় আছি। এভাবে মেয়ের বাড়িতে অপেক্ষা করা লজ্জার।

আজ দূতাবাস থেকে কর্মকর্তা হাবিব জানান, লোকবল সমস্যার এখনো সমাধান হয়নি। তবু আমি বুধবার নিয়ম অনুযায়ী ভিডিও কল দিয়ে যাছাই করে নিব এবং একই দিন সার্টিফিকেট পেয়ে যাবে।

বেলাল ও সূচি সবার কাছে দোয়া চেয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট