1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
রমজানে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান রাহাত্তারপুল ফ্লাইওভারের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের উদ্বোধন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন আয়োজন করছে সারা বাংলাদেশের অন্ধ হাফেজ দের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪ ‘বিতর্ক চর্চার মাধ্যমে দক্ষ ও মেধাবী মানবসম্পদ তৈরি হয়’ সাফ অনূর্ধ্ব -১৯ নারী দলের খেলোয়াড় কানুন রানী বাহাদুর কে সংবর্ধনা দিয়েছে টিম জিকেএসপি নারায়ণগঞ্জ টনি খান ও লেডিস লাউঞ্জ ইনস্টিটিউট মৌলভীবাজার শাখার উদ্বোধন সি‌লে‌টে কবি আবুল বশর আনসারী’র লেখা কবিতা পবিত্র সিলেট ভূমি ফলক উন্মোচন ও জীবনী নি‌য়ে আলোচনা। বাংলাদেশ পথ নাটক পরিষদ চট্টগ্রামের ‘একুশে পথ নাট্যোৎসব-২০২৪’ অনুষ্ঠিত আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে আনোয়ারা উপজেলাকে আধুনিক নগরায়নের মাধ্যমে প্রয়াত নেতাদের স্মৃতি অম্লান রাখা হোক

বাদাম বিক্রেতা দিয়ে টিকা প্রদানের অভিযোগ।

  • সময় শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৪৮ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের পাথরঘাটায় ছোলা বিক্রেতার টিকা প্রদানকে কেন্দ্র করে সমালোচনার সৃষ্টি হয়েছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন ( চসিক) ৩৪ নং ওয়ার্ডে আরবাণ হেলথ কমপ্লেক্সে করোনার গণটিকা কার্যক্রমে ছোলা বিক্রেতা কর্তৃক টিকা প্রদানের অভিযোগ উঠেছে । খোঁজ নিয়ে জানা যায়, টিকা প্রদানকারীর নাম মো.রাফি। সে পাথরঘাটা এলাকায় ছোলা বিক্রি করতেন। রাফির বাবা আবুল খায়ের পাথরঘাটা ইকবাল রোডে পরিবারসহ বসবাস করেন।

এ ব্যাপারে জামাল উদ্দিন নামে একজন এলাকাবাসীর অভিযোগ, “রাফির পড়াশোনা মাধ্যমিকের গন্ডি পর্যন্ত এবং স্বাস্থ্য বিষয়ক প্রাতিষ্ঠানিক শিক্ষা নেই বললেই চলে। এরকম একজন অনভিজ্ঞ ও অপেশাদার লোক দিয়ে টিকা প্রদান করায় জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে”।
চসিক স্বাস্থ্য বিভাগে এ ব্যাপারে জানতে চাওয়া হলে বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানানো হয়।
৩৪ নং পাথারঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীরের কাছে এ ব্যাপারে জানার জন্য মুঠোফোনে একাধিক বার কল দেয়ার পরও যোগাযোগ করা সম্ভব হয়নি।
স্থানীয়দের অভিযোগ, কাউন্সিলরের লোক হওয়ায় রাফিকে স্বাস্থ্যকর্মী হিসেবে নিয়োগ দেয়া হয়। তারা আরো জানান, এ ব্যাপারে সিটি কর্পোরেশন বরাবর অভিযোগ দিবেন শীঘ্রই।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট