1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনামঃ
কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিমের সাথে স্বাশিপ নেতৃবৃন্দের সাক্ষাৎ বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই!

উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম

  • সময় সোমবার, ৬ মে, ২০২৪
  • ২০ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এ নাইক্ষ্যছড়ি উপজেলা পর্যায় (কলেজ) শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত এ বি এম মুজাহিদুল ইসলাম। তিনি হাজী এম এ কালাম সরকারি কলেজ নাইক্ষ্যংছড়ি,বান্দরবান এর অর্থনীতি বিভাগের প্রভাষক। মুজাহিদুল ইসলাম বাতেন রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সভ্রান্ত পরিবারের কনিষ্ঠ ছেলে। তার পরিবারে বাবার উত্তরসূরী হিসেবে চার ছেলে সবাই শিক্ষকতা পেশায় কর্মরত। তার বাবা ছিলেন একজন আর্দশ শিক্ষক। বড় ভাই চট্টগ্রাম ক্যান্টনমেন্টের কলেজের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, মেঝো ভাই কাচালং দাখিল মাদরাসার সম্মানিত সুপার মাওলানা মোহাম্মদ ওমর ফারুক, সেজো ভাই ভূয়াছড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মতিন।

বাবার আদর্শে বড় হওয়া মুজাহিদ সবসময় চেষ্টা করেন পরিশ্রমের মাধ্যমে নিজেকে এগিয়ে রাখতে । তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী শিক্ষার্থী ছিলেন, তিনি শিক্ষা জীবনে সকল পরীক্ষায় ১ম শ্রেণি অর্জন করে সফল্যের দ্বারা অব্যহত রাখেন। তার এ সফলতায় সকল শিক্ষক শিক্ষার্থীরা আনন্দিত ও উচ্ছ্বসিত হয়েছে। ভবিষ্যতে এর ধারাবাহিকতা বজায় রাখতে চেষ্টা অব্যহত থাকবে বলে তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট