1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিমের সাথে স্বাশিপ নেতৃবৃন্দের সাক্ষাৎ বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই!

বন্দরটিলা আশরাফিয়া মাদরাসার, অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

  • সময় শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ পঠিত

মোঃ শহিদুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিত ইসলামী ও আধুনিক শিক্ষার সমান্বয়ে পরিচালিত একটি ব্যাতিক্রমধর্মী শিক্ষাপ্রতিষ্ঠান বন্দরটিলা আশরাফিয়া মাদরাসায় অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশসহ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন আলী শাহ্ নগর বন্দর টিলা কাঁচাবাজারের পিছনের গলির রোডস্থ আশরাফিয়া মাদ্রাসার ক্যাম্পাসে গত ২৯ ডিসেম্বর বিকাল সাড়ে ৫ টায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও পরীক্ষার ফলাফল অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর হাতে ফলাফল ও ক্রেস তুলে দেন মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী ও সহকারী পরিচালক মাওঃ মহিউদ্দিন,।

আশরাফিয়া মাদরাসার পরিচালক ও হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী ও সহকারী পরিচালক মাওঃ মহিউদ্দিন, এর সভাপতিত্বে ও শিক্ষা সচিব, মাষ্টার ফেরদাউস আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাংবাদিক শহিদুল ইসলাম
আরও উপস্থিত ছিলেন,শিক্ষক ও পরিচালক,হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী হাফিজাহুল্লাহ

শিক্ষক ও সহ-পরিচালক,মাওলানা মহিউদ্দীন ,শিক্ষা সচিব ,মাষ্টার ফেরদাউস আলম ,শিক্ষক,হাফেজ মোবাশ্বির হোসেন ,শিক্ষক হিফজ বিভাগের, হাফেজ মোঃ আয়াছ আলী ,শিক্ষিকা,আলেমা আব্বাসিয়া, খাদেমা জোসনা বেগম ,অত্র এলাকার বিশিষ্ট সমাজ সেবক , শিক্ষানুরাগী শিক্ষক ও অভিভাবকগণ। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে শতাধিক ছাত্র-ছাত্রীসহ বিপুল সংখ্যাক অভিভাবকদের উপস্থিতি ছিল। প্রসঙ্গত, ২০২২ সালের ৯ ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে , এলাকাবাসীর সেবা দিয়ে যাচ্ছে। ২০২৪ শিক্ষাবর্ষে এই মাদরাসায় প্লে থেকে ৩ য় শ্রেণি পর্যন্ত ভর্তি চলছে।বিভাগসমূহঃ-
নূরানী বিভাগ প্লে থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত।
(নুরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রাম কর্তৃক প্রণীত সিলেবাসে পাঠদান)

হিফজ বিভাগ আল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর সম্মানিত চেয়ারম্যান এবং হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের সিনিয়র কেন্দ্রীয় প্রশিক্ষক একাধিকবার আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত কারী হাফেজ মাওলানা শায়েখ মাঞ্জুর বিন মোস্তফা দা:বা: এর তত্ত্বাবধানে পরিচালিত হেফজের প্রস্তুতিমূলক নাজরা বিভাগ হেফজ বিভাগ (বাংলা অংক ইংরেজি সহ)
হিফজ রিভিউশন বিভাগ ইবতেদায়ী বিভাগচতুর্থ শ্রেণী থেকে সপ্তম শ্রেণী পর্যন্ত(বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রণীতে সিলেবাসে পাঠদান)

বি: দ্র: স্কুল পড়ুয়া এবং বয়স্কদের জন্য বিশুদ্ধ কোরআন শিক্ষা কোর্স (সময়:রাত ৮:৪৫থেকে ৯.৪৫ পর্যন্ত)

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট