1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন

সাভারে শিক্ষক উৎপল হত্যা ও শিক্ষক নির্যাতনের প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৫৮ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধি:

ঢাকা সাভারে ছাত্র কর্তৃক প্রভাষক উৎপল কুমার সরকার কে হত্যা ও সারা দেশে শিক্ষক নির্যাতন, লাঞ্চনার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে।
ঢাকা সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা ও নড়াইলে শিক্ষককে লাঞ্ছনা ও ইমেরিটাস অধ্যাপকের বাড়ি দখল করে হয়রানির ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বাংলাদেশ শিক্ষক সমিতি, চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে।
আজ শনিবার (২ জুলাই) বিকাল ৩ টায় সময় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
এতে অংশগ্রহণ করেন বাংলাদেশ শিক্ষক সমিতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষক ও শিক্ষিকা।
এতে শিক্ষক নেতারা সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় শিক্ষকদের লাঞ্ছনা, হত্যা আর হয়রানিতে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি, শিক্ষকদের নিরাপত্তায় আইন ও সম্মান বজায় রাখা এবং বিভিন্ন সম্প্রদায়ের লোকেরা যাতে নিরাপত্তার সঙ্গে বসবাস করতে পারেন- সেই বিষয়ে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যথাযথ নিকট যথাযথ পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট