1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

আমিলাইষের কৃতি সন্তান জাহিদ হোসেন আওয়ামী লীগ উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য নির্বাচিত

  • সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৮২ পঠিত

জিয়াবুল হোসেন তারেক, সাতকানিয়াঃ

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজোলার ৫ নং আমিলাইষ ইউনিয়ন, দক্ষিণ আমিলাইষের মৃত ফজু সওদাগর পরিবারের উত্তরসূরী মরহুম অলি হোসেন সওদাগর ও মরহুমা জাহানারা বেগম এর বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্প উদ্দোক্তা সমাজ সেবক, আলহাজ্ব জাহিদ হোসেনকে বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য নির্বাচিত।

দৈনিক চট্টগ্রামের খবর অনলাইন সাতকানিয়ার সংবাদ কর্মীর সঙ্গে কথা বলে বিস্তারিত জানান। জনাব জাহিদ হোসেন শৈশবে বেড়ে উঠা আমিলাইষ ৬নং ওয়ার্ডের দক্ষিণ আমিলাইষ গ্রামে জন্মগ্রহণ করেন ১৯৬৩ সালে, বর্তমানে জাহিদ হোসেন এর বয়স ৫৮।
ভাই-বোন ৩ ভাই ৩ বোন, বিবাহিত জীবনে স্ত্রী ও ৩ কন্যা সন্তানের জনক।

জাহিদ হোসেন এর শৈশব স্কুল আমিলাইষ-কাঞ্চনা বঙ্গ চন্দ্র ঘোষ ইনিস্টিউট, এস. এস.সি ৮৪/৮৫ দশক পেরিয়ে কলেজ জীবনে পা রাখে চট্টগ্রাম আগ্রাবাদস্থ মোগল ঠুলী সরকারি কমার্স কলেজে অধ্যয়নরত থাকাকালীন ছাত্রলীগে রাজনৈতির সঙ্গে জড়িয়ে পড়ে, সেই থেকে বঙ্গবন্ধুর প্রতিষ্টিত বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারে আদর্শের বিশ্বাসে সম্প্রতি প্রকাশ পায়, ৯৫/৯৬ দশকে খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ফুট ফেয়ার দিয়ে ব্যবসায়ী জগৎ এ- পা রাখেন।

একজন সফল ব্যবসায়ী ও শিল্প উদ্দোক্তার পাশাপাশি চট্টগ্রাম লাখী প্লাজা লিঃ চেয়ারম্যান ও আমিলাইষ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।
তারই ধারাবাহিকতায় আজ তিনি আওয়ামী লীগ উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য পদে অসীম হন।
তার এর ফলপ্রসূর জন্য তিনি সর্ব প্রথমে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করার পাশাপাশি- বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফেরাত কামনাও করেন, তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

পরিশেষে জাহিদ হোসেন দেশ জাতীর মঙ্গল কামনার পাশাপাশি প্রিয় সাতকানিয়া তথাগত আমিলাইষ বাসীর কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট