1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব)

চট্টগ্রাম চকবাজারের বালি আর্কেডে যাত্রা শুরু করল অ্যাপেল প্রোডাক্টের প্রিমিয়াম রিসেলার “iStock BD”

  • সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৮ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

১৬-ই সেপ্টেম্বর ২০২২ অপরাহ্নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র জনাব আ,জ,ম নাসির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কেক ও ফিতা কেটে আউটলেট টির শুভ উদ্ভোধন ঘোষনা করেন। এ সময় উনার সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট জনাব মাহাবুবুল আলম এবং শেঠ প্রোপারটিজের ব্যবস্থাপনা পরিচালক জনাব সোলায়মান আলম শেঠ।

এ সময় অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছায় বরন করে নিয়ে ক্রেস্ট প্রধানের মাধ্যমে সম্মানিত করেন ‘আইস্টক বিডি লিমিটেড’র চকবাজার আউটলেট ম্যানেজার জনাব মনিরুজ্জামান এবং এক্সিকিউটিভ পাইলট ও নাইম উদ্দিন নয়ন।

প্রধান অতিথি আ জ ম নাসির উদ্দিন তার বক্তব্যে বলেন, দেশ ডিজিটালি এগিয়ে যাওয়ার ফলে বাংলাদেশে ও অ্যাপল প্রোডাক্টের চাহিদা বেড়ে গেছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদার কথা মাথায় রেখে আইস্টক বিডি চট্টগ্রামে তাদের এই শাখাটির যাত্রা শুরু করে। অ্যাপলের সব ধরনের অথেন্টিক প্রোডাক্ট গ্রাহকের হাতে তুলে দিতে তাদের এই প্রচেষ্টাকে আমি স্বাগত জানাই।

মালয়শিয়া থেকে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব ইয়াসিনুজ্জামান (তামিম),

অনুষ্ঠানে আইস্টক বিডি-র হেড অব বিজনেস মুহাম্মদ আরিফ খান জানান অ্যাপলের সব প্রোডাক্ট একই ছাদের নিচে প্রাপ্তির সহজ লভ্যতাকে মাথায় রেখে আমরা চট্রগ্রামে আমাদের এ শাখাটি ওপেন করতে যাচ্ছি। তাই গ্র্যান্ড ওপেনিংডে হিসেবে আমরা দিচ্ছি বিভিন্ন অফার ও নগদ মুল্যছাড়।

আইস্টক বিডি-র পরিচালক হাসানুজ্জামান তানভীর কোম্পানির বিক্রয় পরবর্তী গ্রাহকসেবা, সফটওয়্যার সাপোর্ট এবং ওয়ারেন্টি সাপোর্ট নিয়ে বিশেষভাবে আলোচনা করেন ও চট্টগ্রামবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে অন্যান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন। র‌্যাঙ্কস এফসি প্রপার্টিজ লিমিটেডের সিইও তানভীর শাহরিয়ার রিমন, বারকোড ক্যাফের সত্তাধিকারী মনজুরুল হক, কনকর্ড খুলশী টাউনের প্রেসিডেন্ট রুম্মান আহমেদ, স্পীকারস কাউন্সিল’র সিইও ইমরান আহমেদ, চট্টগ্রাম জুনিয়র চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শান শাহেদ, প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট