1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত

দুই টাকায় স্কুলের শিশুদের নিয়ে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের জাতীয় শিশু দিবস উদযাপন

  • সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১৭১ পঠিত

১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে সারা দেশব‍্যাপী সরকারি বে-সরকারিভাবে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিন টি কে উদযাপন করা হয়। উক্ত এই দিবসটি উপলক্ষ্যে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পরিচালিত দুই টাকায় স্কুল এর শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ও দুই টাকায় স্কুল এর প্রতিষ্ঠাতা শিশুবন্ধু মুহাম্মদ আলী বলেন,শিশুরাই হলো আগামীর পথপ্রদর্শক তাই এই শিশুদের কে সেভাবে গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন বর্তমানে দেশে লক্ষ লক্ষ শিশু রাস্তায় বসবাস করছে যা আগামী প্রজন্মের জন্য ভয়াবহ। তাই সকল শিশুদের কে সমান ভাবে তাদের অধিকার নিশ্চিত করার জন্য সরকারের বিশেষ পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।

এই সময় উপস্থিত ছিলেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পরিচালক সামসুন নাহার সামু, মোঃ মোকছেদুল হক, তরিকুল ইসলাম সুমন প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট