1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

আমরা প্রবাসী আবুরখীলের সন্তানদের উদ্যোগে অসহায়দের মাঝে উপহার প্রদান সম্পন্ন সংগঠন করলেন

  • সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫৩ পঠিত

রতন বড়ুয়া:
রাউজান উপজেলার ধর্মগ্রাম আবুরখীল একটি ঐতিহ্য মন্ডিত বৃহত্তর বৌদ্ধ গ্রাম । এখানে রয়েছে হালদা নদী । সুন্দর প্রকৃতি আর সম্প্রিতির এক নিদর্শন এই গ্রাম । এই গ্রামে অনেক মহাপুরুষের জম্ম ।
এই গ্রামের কিছু প্রবাসী স্বপ্নবাজ তরুন গ্রামের খেটে খাওয়া মানুষের জন্য কিছু করার স্বপ্ন নিয়ে গঠন করেছেন আমরা প্রবাসী আবুরখীলের সন্তান নামকরনে একটি সংগঠন ।
তাদের প্রথম প্রকল্প অসহায় ও দুস্থদের মাঝে নগদ উপহার প্রদান ।বিশ্ব যখন করোনা আক্রান্ত তখনই গ্রামের প্রবাসী সন্তানদের এরকম মহৎ কাজকে সবাই সাধুবাদ দিয়েছেন ।
আজ শুক্রবার ৩-৯-২১ বিকেল তিন ঘটিকায় স্থানীয় আবুরখীল জনকল্যান সমিতি মাঠে প্রায় গ্রামের একশত এগার অসহায় পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয় । গ্রামের আবু মোহাম্মদকে একটি হারমোনিয়াম উপহার দেন প্রবাসী সন্তানরা ।
বেলুন উড়িয়ে শুভ সুচনা করেন গ্রামের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা
প্রবীন সমাজ সেবক অধীর প্রসাদ মুৎসুদ্দির সভাপতিত্বে এবং সংগঠক বরন বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখে নন্দন কানন মৈত্রী সংঘের সভাপতি সত্যজিত বড়ুয়া সাধারন সম্পাদক স্বদেশ বড়ুয়া খুলু , যুবগোষ্ঠীর সভাপতি যুবনেতা বিতান বড়ুয়া, প্রজ্ঞানন্দ স্মৃতি সংসদের সভাপতি সাংবাদিক রতন বড়ুয়া, দক্ষিন ঢাকাখালী পল্লিমঙ্গল সমিতির সভাপতি সত্যজিত বড়ুয়া, দক্ষিন ঢাকাখালী পল্লিমঙ্গল সমিতির সাধারন সম্পাদক ছোটন বড়ুয়া, প্রজ্ঞানন্দ স্মৃতি সংসদের সাধারন সম্পাদক অপু বড়ুয়া, বড়িয়াখালী তরুন সংঘের সভাপতি সনদ বড়ুয়া কেনি, জাগৃতি পরিষদের সভাপতি সৈকত বড়ুয়া, সাধারন সম্পাদক জনি বড়ুয়া, সংগঠক সনজয় বড়ুয়া সহ আরো অনেকেই ।
সব শেষে একশত এগার পরিবারের মাঝে এক হাজার টাকা করে নগদ অর্থ বিতরন করেন ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট