1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ

কাজীর দেউরিতে প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন ভারাপ্রাপ্ত মেয়র

  • সময় সোমবার, ২৩ মে, ২০২২
  • ৯০ পঠিত

পলাশ সেনঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দীন বলেছেন, শহীদ মিনার হল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে নির্মিত স্মৃতিস্তম্ভ। বাঙালি জাতি একমাত্র জাতি যারা ভাষার জন্য প্রাণ দিয়েছেন এবং বুকের তাজা রক্ত ঝরিয়ে মাতৃভাষার সম্মান রক্ষা করেছেন। তাদের স্মৃতিকে অম্লান করে রাখার জন্যই যারা শহীদ মিনার নির্মাণ করেছেন তাদের সাধুবাদ জানাই। মনে রাখতে হবে তৎকালীন পাকিস্তান উপনিবেশ শাসনামলের রক্তচক্ষুকে উপেক্ষা করে যারা প্রাণ বিসর্জন দিয়েছেন তাদের শ্রদ্ধা জানাতে পারলেই আগামীর সুন্দর বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। আজ রবিবার সকালে নগরীর কাজীর দেউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন কালে তিনি একথা বলেন।
স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন-স্কুল পরিচালনা পর্ষদের সদস্য আহিল সিরাজ, প্রধান শিক্ষক তপতী চক্রবর্তী, সহসভাপতি নুর বেগম সদস্য ফরিদা রহমান, রফিকুল আলম, মোহাম্মদ মঈনউদ্দীন, সেকান্দর কবির ও আবদুল জলিল প্রমুখ।
ভারপ্রাপ্ত মেয়র আরো বলেন, করোনা পরবর্তী সময়ে ছাত্র-ছাত্রীদের জন্য পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টি ও জীবাণুনাশক ব্যবহার করে করোনা মোকাবেলায় সকলকে সচেতন থাকতে হবে। তিনি ছাত্র-ছাত্রীদের দীর্ঘ অনুপস্থিতির কারণে তাদের মানসিক বিকাশের জন্য বিনোদনের মাধ্যমে এবং সহযোগিতা মূলক পদ্ধতিতে পাঠদানের ব্যবস্থা নেয়ার অভিমত ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট