1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার

কৃষকদল নেতা মরহুম শওকত আলী বাবুলের পরিবারের সাথে সাক্ষাত করলেন ডা.শাহাদাত হোসেন।

  • সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ২৩৮ পঠিত

দলের দুর্দিনে কান্ডারীর ভূমিকায় ছিলেন শওকত আলী বাবুল।

কৃষকদল নেতা মরহুম শওকত আলী বাবুলের পরিবারের সাথে সাক্ষাতকালে ডা.শাহাদাত হোসেন

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, কৃষকদল নেতা শওকত আলী বাবুল শহীদ জিয়ার আদর্শের একজন দক্ষ, কর্মীবান্ধব ও নির্বীক সৈনিক ছিলেন। তিনি কোন দিন অন্যায়ের কাছে মাথা নত করেননি। দলের দুর্দিনে কান্ডারীর ভূমিকায় ছিলেন শওকত আলী বাবুল। হারানো ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথে আন্দোলন করতে গিয়ে তিনি গ্রেপ্তার ও জেল জুলুম নির্যাতনের শিকার হয়েছেন। তাদের মতো নেতাদের হাত ধরে বিএনপি রাজনৈতিক দল হিসাবে জনপ্রিয়তার শীর্ষে আছে। তার মতো একজন নেতার অকাল প্রয়াণ দলের জন্য অপুরনীয় ক্ষতি। তার যে রাজনৈতিক মেধা, প্রজ্ঞা ও দলের জন্য অবদান তা বিএনপি সারাজীবন স্বরণ রাখবে।

তিনি বৃহস্পতিবার (১৯ মে) বিকালে উত্তর কাট্টলী সিটি গেইটস্থ চাঁন মিয়া ডাক্তারের বাড়ী এলাকায় সদ্য মৃত্যুবরণকারী চট্টগ্রাম মহানগর কৃষকদলের সি. যুগ্ম আহবায়ক শওকত আলী বাবুলের কবর জেয়ারত ও সমবেদনা জানাতে তার পরিবারের সাথে সাক্ষাতকালে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, সরকার বর্তমানে বিএনপিকে নিশ্চিহ্ন করার যে অপচেষ্ঠায় মেতে উঠেছে শওকত আলী বাবুলের মতো নেতারা সেটা ঠেকিয়ে দিয়েছে। সরকার প্রশাসনযন্ত্র ব্যবহার করে বিএনপির ওয়ার্ড থেকে কেন্দ্রীয় নেতা পর্যন্ত এমনকি বিএনপির সমর্থকদেরও মামলা হামলা নির্যাতনের স্টিমরোলার চালিয়ে আসছে। কিন্তু বিএনপি এখনো হিমালয়ের মতো পর্বতসম জনপ্রিয়তা নিয়ে বাংলাদেশের মানুষের ভোট ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। তিনি মরহুম শওকত আলী বাবুলের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, সহ সাংস্কৃতিক সম্পাদক আলী আজম চৌধুরী, আকবরশাহ থানা বিএনপির সাধারণ সম্পাদক মাঈনুউদ্দীন চৌধুরী মাঈনু, ওয়ার্ড় বিএনপির সভাপতি রফিক উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ফরিদুল আলম চৌধুরী, থানা বিএনপির সহ সভাপতি আইয়ুব খান, মহসিন তালুকদার, কুতুব উদ্দীন চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহেদ আলী, ওয়ার্ড় বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন, থানা শ্রমিকদলের সাধারণ সম্পাদক নুরুল আলম সুজন, থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মহসিন উদ্দীন তৌসিপ, সাবেক ছাত্রদল নেতা হায়াতুর রশীদ, আশরাফ আলী, মো. হানিফ, মো. রিপন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট