1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওমানে কৃষি ক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা পুরস্কারে ভূষিত হলেন পটিয়ার নাজিম উদ্দিন। চন্দনাইশে মাইক্রোবাসে এসে গরু চুরি,ধরা খেয়ে গুলি করে পালালো  চক্রের সদস্যরা;নেপথ্যে রহস্য কী! রমজানে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান রাহাত্তারপুল ফ্লাইওভারের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের উদ্বোধন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন আয়োজন করছে সারা বাংলাদেশের অন্ধ হাফেজ দের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪ ‘বিতর্ক চর্চার মাধ্যমে দক্ষ ও মেধাবী মানবসম্পদ তৈরি হয়’ সাফ অনূর্ধ্ব -১৯ নারী দলের খেলোয়াড় কানুন রানী বাহাদুর কে সংবর্ধনা দিয়েছে টিম জিকেএসপি নারায়ণগঞ্জ টনি খান ও লেডিস লাউঞ্জ ইনস্টিটিউট মৌলভীবাজার শাখার উদ্বোধন সি‌লে‌টে কবি আবুল বশর আনসারী’র লেখা কবিতা পবিত্র সিলেট ভূমি ফলক উন্মোচন ও জীবনী নি‌য়ে আলোচনা। বাংলাদেশ পথ নাটক পরিষদ চট্টগ্রামের ‘একুশে পথ নাট্যোৎসব-২০২৪’ অনুষ্ঠিত

চট্টগ্রামের বন্দরটিলা ও নেভি হাসপাতাল গেট এলাকার ফুটপাত দখলমুক্ত অভিযানে চসিক

  • সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৯০ পঠিত

মোঃ শহিদুল ইসলামঃ

ফুটপাত থেকে অবৈধ দখলদার উচ্ছেদে চসিকের অভিযান। ছবি-দৈনিক সময়ের কন্ঠ

ফুটপাত থেকে অবৈধ দোকান উচ্ছেদে অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। বৃহস্পতিবার সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে বন্দরটিলা ও নেভি হাসপাতাল গেট এলাকায় এ অভিযান চালানো হয়েছে।

এ সময় রাস্তার উভয় পার্শ্বের ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে তোলা ৫০টি দোকান উচ্ছেদ করা হয়েছে।

এ ছাড়া জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে সড়কে ব্যবসা করায় তিন ব্যক্তিকে ১৫ হাজার টাকা ও ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করার অপরাধে অপর তিন ব্যক্তিকে ৬ হাজার,ঐ সময় মোট ২১,০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা সাংবাদিকদের বলেন,জনগণের চলাচলের পথ ফুটপাতে কোনো অবৈধ স্থাপনা থাকতে পারবে না। এ বিষয়ে সিটি করপোরেশনের অবস্থান জিরো টলারেন্স। ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে নিয়মিত অভিযান চলছে ও চলবে।

অভিযানকালে ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর হাজী,জিয়াউল হক সুমন, সিটি মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাসেম উপস্থিত ছিলেন

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট