1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

চট্টগ্রামের বন্দরটিলা ও নেভি হাসপাতাল গেট এলাকার ফুটপাত দখলমুক্ত অভিযানে চসিক

  • সময় শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১১৫ পঠিত

মোঃ শহিদুল ইসলামঃ

ফুটপাত থেকে অবৈধ দখলদার উচ্ছেদে চসিকের অভিযান। ছবি-দৈনিক সময়ের কন্ঠ

ফুটপাত থেকে অবৈধ দোকান উচ্ছেদে অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। বৃহস্পতিবার সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে বন্দরটিলা ও নেভি হাসপাতাল গেট এলাকায় এ অভিযান চালানো হয়েছে।

এ সময় রাস্তার উভয় পার্শ্বের ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে তোলা ৫০টি দোকান উচ্ছেদ করা হয়েছে।

এ ছাড়া জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে সড়কে ব্যবসা করায় তিন ব্যক্তিকে ১৫ হাজার টাকা ও ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করার অপরাধে অপর তিন ব্যক্তিকে ৬ হাজার,ঐ সময় মোট ২১,০০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা সাংবাদিকদের বলেন,জনগণের চলাচলের পথ ফুটপাতে কোনো অবৈধ স্থাপনা থাকতে পারবে না। এ বিষয়ে সিটি করপোরেশনের অবস্থান জিরো টলারেন্স। ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে নিয়মিত অভিযান চলছে ও চলবে।

অভিযানকালে ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর হাজী,জিয়াউল হক সুমন, সিটি মেয়রের একান্ত সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাসেম উপস্থিত ছিলেন

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট