1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

চশমা খালে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার।

  • সময় বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২০৫ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগরঃ

বন্দর নগরী চট্টগ্রামে গত ৬ ই ডিসেম্বর পাঁচলাইশ থানাধীন শুলকবহর চশমা খালে পরে নিখোঁজ শিশুর অদ্য গলিত লাশ উদ্ধার করা হয়েছে।
ঘটনার বিবরণে সরেজমিন পরিদর্শন করে জানা যায় বৃহস্পতিবার ৯ ই ডিসেম্বর আনুমানিক সকাল ১০/১১ টার সময় স্থানীয় এলাকাবাসী শুলকবহর ভরা পুকুর পাড়ের পিছনে বয়ে যাওয়া মির্জার খালে প্লাষ্টিক জড়ানো ফুলেফেঁপে থাকা বস্তূ দেখতে পেয়ে পাঁচলাইশ থানায় খবর দিলে তাৎক্ষণিক পুলিশ, ফায়ার সার্ভিস ও সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা উপস্থিত হয়ে খাল থেকে লাশ উত্তোলন করেন। পরবর্তীতে ৬ ই ডিসেম্বর পাঁচলাইশ থানাধীন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অপজিট খালে পানিতে নিখোঁজ হওয়া কিশোর কামালউদ্দিনের(১২) পরিবারকে সংবাদ দিলে তার বাবা ঘটনাস্থলে এসে তার ছেলের লাশ সনাক্ত করেন। এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের সূচনা হয়
পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে আইন কর্মকাণ্ড সমাপ্ত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করবেন।
এই দিকে স্থানীয় এলাকাবাসী জানান বন্দরনগরী চট্টগ্রামের একাধিক গুরুত্বপূর্ণ সড়কে খাল,নালার পাশে সিটি কর্পোরেশন কর্তৃক নিরাপত্তা বেষ্টনী না থাকায় ঘনঘন এসব ঘটনার সৃষ্টি হচ্ছে এই ব্যাপারে সিটি কর্পোরেশন ও সিডিএ কতৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করছেন জনসাধারণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট