1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা ‘র কমিটি গঠন

দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে নির্মাণাধীণ বিভিন্ন কালভার্টের কাজ পরিদর্শণ করেন কাউন্সিলর মোঃ ইসমাইল

  • সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪৮৮ পঠিত

আব্দুল সাত্তার টিটুঃ
দক্ষিণ কাট্টলী ওয়ার্ডস্থ লোহার পুল, গয়না ছড়া খাল, জে ব্লক খালসহ ছধু চৌধুরী রোডে নির্মানাধীন কালভার্টের কাজ রোববার সকালে পরিদর্শন করেন ওয়ার্ড কাউন্সিলর অধ্যাপক মোঃ ইসমাইল।
ওয়ার্ড কাউন্সিলর বলেন, নগরীর জলাবদ্ধতা নিরসনে প্রধানমন্ত্রী ১০ হাজার কোটি টাকার বরাদ্দ প্রাপ্ত কাজগুলো এখনো পর্যন্ত সমাপ্ত না হওয়ার কারণে জলাবদ্ধতার ভোগান্তি থেকে নগরবাসী পরিত্রাণ পাচ্ছে না। সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী জলাবদ্ধতার কারণ সমুহ চিহ্নিত করার জন্য ইতোমধ্যে কমিটি গঠন করেছেন। জলাবদ্ধতার ভোগান্তি নিরসনে স্বল্পমেয়াদি যে কার্যক্রম গ্রহণ করা হয়েছে তা দ্রততার সাথে সম্পন্ন হলে এই বর্ষা মৌসুমে নগরবাসি জলাবদ্ধতার চরম ভোগান্তি থেকে পরিত্রান পাবে বলে আশাকরি।
পরির্দশণকালে জলজট এলাকার নালা-নর্দমায় লেপ-তোষক, আসবাপত্র ঘরের ব্যবহার্য্য অন্যান্য জিনিসপত্র খাল-নালায় ফেলে পানি চলাচলের পথ অবরুদ্ধ করেছে। এবিষয়ে আমরা নগরবাসিকে সচেতন করার লক্ষ্যে মাইকিং করছি জনসাধারণ যদি সচেতন না হয় তাহলে তাদের বিরুদ্ধে আইননুযায়ী জরিমানসহ শাস্তিমূলক ব্যবস্থা নিতে সিটি কর্পোরেশন বাধ্য হবে বলে তিনি জানান। এসময় এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন নুরুজ্জামান সান্টু, মাহবুব আলম, মোঃ ফরিদ, হাজী মন্জু, সুজন দাশ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট