1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

বঙ্গবন্ধুর ম্যুরালে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

  • সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৯১ পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকীতে
বঙ্গবন্ধুর ম্যুরালে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রেস ক্লাব চত্বরে বঙ্গবন্ধু’র ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও জাতীয় শিশু দিবস উদযাপন করে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন (সিপিজেএ)। প্রতিবছরের মতো সিপিজেএ এই দিনটি শ্রদ্ধার সাথে পালন করে আসছে।
এ সময় বক্তরা বলেন, জাতির পিতার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। ১৯৭৫ সালের পনেরোই আগস্ট গুলি করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে রক্ত ঝড়িছে দেশকে পিছিয়ে দেওয়ার চেষ্টা করেছে তারা জানত না বত্রিশ নম্বরের বাড়ির সেই রক্ত থেকে লাখ লাখ বঙ্গবন্ধুর সৈনিক সারা দেশে ছড়িয়ে পড়বে।
সিপিজেএ নেতারা বলেন, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন যতদিন থাকবে বঙ্গবন্ধুকে শ্রদ্ধার সাথে স্মরণ করব। বঙ্গবন্ধু দেশের সম্পদ, বাঙালির সম্পদ। বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে এটা বঙ্গবন্ধুর কারণেই সম্ভব হয়েছে। স্বাধীন দেশের নাগরিক হিসেবে পরিচয় দিতে পারছি এটা বঙ্গবন্ধুর অবদান এটাকে অস্বীকার করা যাবেনা। বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যা”েছ। উন্নতির শিখরে পৌঁছবে সেই দিন বেশি দূরে নয়। এ সময় উপ¯ি’ত ছিলেন চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি সুভাষ কারণ, সাধারণ সম্পাদক রাজেশ চক্রবতী, প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবর্তী, সিপিজেএ’র উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা দেবপ্রসাদ দাশ দেবু ও মো. ফারুক।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট