1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ

বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা উপকমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

  • সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৪৭ পঠিত

ঢাকা প্রতিনিধিঃ

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, চলমান বৈশ্বিক সংকটময় পরিস্থিতিতে সমগ্র বিশ্বের প্রতিটি দেশ চ্যালেঞ্জের সম্মুখীন। বিভিন্ন সুলভ জিনিসের মূল্যও ইউরোপের বিভিন্ন দেশসহ সকল দেশেই বৃদ্ধি পেয়েছে। জ্বালানির মূল্যবৃদ্ধির কারণে সমগ্র বিশ্বে খাদ্যপণ্যসহ বিভিন্ন নিত্যপণ্যের মূল্য ক্রমবর্ধমান যা দেশের গন্ডি পেরিয়ে একটি বৈশ্বিক চ্যালেঞ্জ।

মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির চেয়ারম্যান ড. মসিউর রহমানের সভাপতিত্বে এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য সচিব ওয়াসিকা আয়শা খান এমপি-র সঞ্চালনায় আজ জাতীয় সংসদ ভবনস্থ পার্লামেন্ট মেম্বার্স ক্লাবে অনুষ্ঠিত আলচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওয়াসিকা আয়শা খান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে করোনা মহামারিকালীন বাংলাদেশের অর্থনীতিকে সচল রাখা সম্ভব হয়েছে। অর্থনীতি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপই বাংলাদেশকে অগ্রগতি ও সমৃদ্ধির পথে নিয়ে গেছে। তার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের মানুষের সার্বিক সুরক্ষা নিশ্চিত হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর বাস্তবায়ন, মেট্রোরেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ অসংখ্য মেগা প্রকল্পের কাজ চলছে। তাঁর সুযোগ্য নেতৃত্বে রূপকল্প ২০৪১ এবং ডেল্টা প্ল্যান-২১০০ বাস্তবায়নের মাধ্যমে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, বাজারে সিন্ডিকেটের প্রভাব রয়েছে যার সমাধান আশু জরুরি। সিন্ডিকেটের দৌরাত্ম কমানো সম্ভব হলে জনসাধারণ অনেকখানি উপকৃত হবে। দল-মত নির্বিশেষে সকলকে এক্ষেত্রে কার্যকরী ভূমিকা রাখার আহ্বান জানান ওয়াসিকা আয়শা খান এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য এডভোকেট নাভানা আক্তার, পূর্বানী রায়, তসলিম উদ্দিন রানা,এস এম সাইফুল্লাহ আল মামুন, মিনহাজ উদ্দীন সোহাগ, এম জাহাঙ্গীর হোসেন, কামরুজ্জামান কাফী, শেখ সেলিম রেজা, মোঃ আব্দুস সালাম খান, মোঃ আকতার হোসাইন প্রমুখ আলোচনা সভায় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট