1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত নাইক্ষংছড়ি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোহাম্মদ জাফর আলম। উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত।

বাশঁখালীতে সংবর্ধিত চবি ছাত্রলীগ নেতা তোফাইল

  • সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

সম্প্রতি ঘোষিত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় চবি অর্থনীতি বিভাগের শিক্ষার্থী নমিউল হক তোফাইল এর বাশঁখালীতে আগমন উপলক্ষে র‌্যালি ও সংবর্ধনার আয়োজন করা হয়।

জানা গেছে,কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বহু প্রতিক্ষার পর চবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে। এতে স্বাধীনতার আদর্শ লালিত ছাত্র সংগঠনটির অনেক মেধাবী কর্মীর স্থান হয়েছে। যারা অনেক দিন থেকে এমন আশানুরূপ কমিটির জন্য অপেক্ষা করছেন এবং বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করছেন।

তোফাইল সংবর্ধনায় আগতদের উদ্দেশ্যে বলেন আমি আপনাদের এই জনপদের মাটিতে বেড়ে উঠা একজন। এ গায়ের মাটি ও নিঃশ্বাসের সাথে আমার অস্তিত্ব লুকিয়ে আছে।
আমি বিশেষ কেউ নই। আমি এই মাটির এবং আপনাদেরি সন্তান। আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এই জনপদে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার সংগ্রাম করে যাবার প্রত্যয় নিয়ে এসেছি। আমি
আপনাদের ভালোবাসার কাছে চির ঋণী হয়ে থাকলাম

নমিউল হক তোফাইল রাজনীতির পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমেও নিজেকে সম্পৃক্ত করেছেন। বর্তমানে সে রোটারেক্ট ক্লাব অব চিটাগাং সেন্ট্রালের ২০২২-২৩ রোটারি বর্ষের সভাপতির দায়িত্ব পালন করছেন।
তিনি গত মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব সফলতার সাথে পালন করে সভাপতি নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন, আমি সবসময় নিজেকে গড়ে তুলার পাশাপাশি সমাজ ও মানুষের জন্য চিন্তা করি। দেশ এবং দশের সেবা করার জন্য সামাজিক কর্ম ও রাজনীতির সাথে জড়িত হয়ে দীর্ঘদিন থেকে সক্রিয় আছেন। সাথে তিনি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সিনিয়র ভাইদের ধন্যবাদ জানিয়ে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠায় একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট