1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

সংযুক্ত আরব আমিরাতে উদ্বোধন হল দোয়া ট্রাভেলস।

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৪৭৭ পঠিত

আমিরাত প্রতিনিধিঃ

আরব আমিরাত এর আজমান শহরের প্রাণকেন্দ্র – লুলু মার্কেটের বিপরীত পাশে দোয়া টাইপিং এর পাশাপাশি ৭ মার্চ শুরু হলো দোয়া ট্রাভেলস এর যাত্রা । উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোয়া ট্রাভেলস এর কর্ণধার ইমরান আহমেদ , দোয়া গ্রুপের স্পন্সর আহমেদ সাঈদ আহমেদ শেহজাবী আলমেহরি, দোয়া গ্রুপের সদস্য আশিক নিহাদ, সাজ্জাদ ,সাদেক হোসেন , জামানুর রহমান, হৃদয় , মোনতাকিম, রাকিন , শাহারিয়া , জাবেদ , সাকিব ও মাসুদ দোয়া’র সকল শুভাকাঙ্ক্ষী প্রমুখ । দোয়া ট্রাভেলস এর মাধ্যমে যেন বাংলাদেশীরা উপকৃত হয় এবং সর্বোচ্চ সেবাটুকু পায় এটাই দোয়া গ্রুপের প্রধান লক্ষ্য।
উল্লেখ্য দোয়া ট্রাভেলস এর স্বত্বাধিকারী ইমরান আহমেদ ইতিমধ্যে আরব আমিরাতের আজমান শহরে ২৯ বছরের পুরানো পিতার গড়ে তুলা দোয়া টাইপিং এর কার্যক্রম সুনামের সাথেই করে যাচ্ছেন দীর্ঘ ১৮ বছর যাবত । এই সময়ের মধ্যে পুরো ইমারাত ব্যাপী বাঙ্গালী সহ সকল দেশের মানুষের নিকট তিনি অনেক পরিচিত এবং শ্রদ্ধাভাজন হয়ে উঠেছেন । বিভিন্ন সময় বাংলাদেশ সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের নেত্রীবৃন্দ এবং বাংলাদেশী বিভিন্ন শিল্পগোষ্ঠী , তারকা প্রমুখ দোয়া টাইপিং ভ্রমন করেছেন । তার এই পথচলাই ছিল সর্বদা গ্রাহকের প্রতি আন্তরিকতা এবং বিশ্বস্ততা । দোয়া ট্রাভেলস আমিরাত কার্য্যালয়
লুলু সেন্টারের পশ্চিম পার্শ্বে , ইন্ডিয়ান এসোসিয়েশনের পাশে , আল রাশিদিয়া ৩ , আজমান , আরব ইমারাত, মোবাইল +৯৭১৫০৯৯০৯০৭৭, +৯৭১৫৪৫২৬৭৮৩৮। এবং
বাংলাদেশে কার্য্যালয় প্যারেড মাঠের উত্তর পার্শ্বে , কেয়ারীর পিছনে , দোয়া জেন্টস সেলুনের ২য় তলায়, চকবাজার , চট্টগ্রামে অবস্থিত ।মোবাইল ০১৮৮৮৮৮৮৮৮২।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট