1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
শিরোনামঃ
বসতঘরে অনধিকার প্রবেশ করে প্রতিবন্ধীদের উপর অতর্কিত হামলা বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের জরুরী সাংগঠনিক সভা অনুষ্ঠিত ক্ষুদি রামের জন্মদিনে বিনম্র চিত্রে স্মরণ করি এই মহান বীরকে। মেহেদী হাসান রাফি SSC তে গোল্ডেন A+ পেয়েছে ফটিকছড়ির শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বীকৃতি পেল এস এম সি আদর্শ সংঘ। প্রধানমন্ত্রী’র জনসভা সফল করার লক্ষ্যে চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পটিয়ায় বদিউল আলমের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ অভি’কে সংবর্ধনা অপ্রধান শস্য উৎপাদন ও সংরক্ষণ বিষয়ক প্রযুক্তিগত কলা কৌশল ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন।

সরকারের মাঠ পর্যায়ের অব্যবস্থাপনার কারণে জনগণের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে না।

  • সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১২২ পঠিত

চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন,সরকারের অব্যবস্থাপনার কারণে জনগণের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে না। সরকারের সর্বক্ষেত্রে দুর্নীতি ও দলীয়করণ করেছে।।সরকারের এই দুর্নীতি-দুঃশাসনের কারণে সাধারণ জনগণের দুর্দশার সীমা নেই। লকডাউন এর কারণে আজ সবকিছু বন্ধ থাকায় কর্মজীবী সাধারণ খেটে খাওয়া মানুষগুলো সীমাহীন দুরবস্থার মধ্যে জীবনযাপন করছে।

ডা.শাহাদাত হোসেন আরো বলেন,করোনা মহামারীতে সরকারের অপরিকল্পিত কর্মসূচির কারণে প্রান্তিক মানুষগুলোর আজকে অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে।দুর্নীতি-দুঃশাসন ও প্রশাসনের উদাসীনতা কারণে মজুদকারীরা জিনিসপত্রের দাম দ্বিগুণ হারে বাড়ছে।নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশেহারা। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে সমাজের হতদরিদ্র, শ্রমিক, দিনমজুর মানুষ আজ খুব অসহায়। তাই সমাজের ধনী ও বিত্তবানদের এই হতদরিদ্র মানুষে পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, করোনা পরিস্থিতির মধ্যে আমাদের সকলকে সচেতনার সাথে চলাফেরা করতে হবে। এছাড়াও পরিবার-পরিজনকে করোনা ঝুঁকি থেকে এড়াতে ঘর থেকে বের হলেই মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।
তিনি আজ ৮ আগস্ট রবিবার বাদে আছর ১৯নং দক্ষিণ বাকলিয়া নয়া মসজিদ এলাকায় হতদরিদ্র, অসহায় মহিলাদের মাঝে ত্রাণ বিতরণ প্রধান অতিথির বক্তব্যে কালে এ কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্য নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, দেশে এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। আজকে কেউ কথা বলতে পারে না, কেউ লিখতে পারে না। এরা এখন সম্পূর্ণভাবে একটি কর্তৃত্ববাদী সরকারে পরিণত হয়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ হাহাকার করছে। বাজার মনিটরিংয়ে সরকারের কোন নিয়ন্ত্রণ নেই। সিন্ডিকেট ব্যবসায়ীদের নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে।

১৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী নবাব খানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এম.এ হাসেম রাজু, ইসাক চৌধুরী আলিম,সাবেক কাউন্সিলর ইয়াসিন চৌধুরী আশু, এমআই চৌধুরী মামুন, নাজমুল হক নাজু,ইয়াকুব খান বাবু, মঞ্জুরুল আলম, তানভীর হায়দার, যুবদল নেতা আসাদুর রহমান টিপু , মোহাম্মদ জসিম, শ্রমিকদল নেতা উদ্দিন আবু বক্কর সিদ্দিক, মুহাম্মদ ইউনূস, যুবদল নেতা জাকির হোসেন, ইয়াকুব খান, ওমর ফারুক, মোহাম্মদ রফিক, মোহাম্মদ সিরাজ, মোঃ সোবাহান, মোহাম্মদ নাসির, আলাউদ্দিন আলো, স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ দুলাল, মোঃ শামীম আহমেদ, গাজী শওকত, মোহাম্মদ আইয়ুব খান, মোঃ জনি, মোঃ রশিদ, মোহাম্মদ রাশেদ প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে বাদে আছর ১৯নং দক্ষিণ বাকলিয়াস্থ নয়া মসজিদে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি’র ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক জননেতা ডা.শাহাদাত হোসেনের মাতা শায়েস্তা বেগম এর রোগমুক্তি কামনায় দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত বেগম খালেদা জিয়ার দীর্ঘ আয়ু ও সুস্থতা কামনা করে জিয়া পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও বাকলিয়া থানার সাধারণ সম্পাদক মরহুম আতাউর রহমান শাহিনের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্কর সহ নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট