1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে রাঙ্গুনিয়া সচেতন বৃদ্ধি মহড়া

  • সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৯৫ পঠিত

মুহাম্মদ তৈয়্যবুল ইসলামঃ

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্যোগে অগ্নিনির্বাপণ বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে।
দুর্যোগে আগামা সতর্কবার্তা, সবার জন্য কার্যব্যবস্থা এই প্রতিপাদ্যে এ বছর সারা দেশে পালিত হচ্ছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস তারই অংশ হিসেবে বৃহস্পতিবার(১৩অক্টোবর) সকালে উপজেলার শিশু মেলা মডেল স্কুল মাঠে অগ্নিনির্বাপণ বিষয়ক সচেতন বৃদ্ধি লক্ষে মহড়া প্রদর্শন করেন। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতাউল গনি ওসমানীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সজনকুমার তালুকদার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম চিশতি, সদস্য আকতার হোসেন খান, পারুয়া ইউপি চেয়ারম্যান একতেহার হোসেন-প্রমুখ।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমনের নেতৃত্বে একটি টিম উপজেলা মডেল স্কুল মাঠে শিক্ষার্থীদের মাঝে অগ্নিনির্বাপণ মহড়া পরিচালনা করেন। প্রদর্শনীর মধ্যে ছিল ঘরে অগ্নিকাণ্ড থেকে মানুষকে রক্ষা, গ্যাস ও গোলকের আগুন নিয়ন্ত্রণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট