1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

অতিরিক্ত ভাড়া বেশী চাওয়ার কারনে প্রতিবাদ করতে গিয়ে সাংবাদিক নির্যাতিত।

  • সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৯৩ পঠিত

নিউজ ডেস্কঃ

নগরীর তুলাতলি হতে বহদ্দারহাটের নিত্য দিনের ভাড়া ১০ টাকা হলে ও সিনজি ড্রাইভার ১৫ টাকা দাবী করলে ভুক্তভুগী সাংবাদিক পলাশ সেন বহদ্দার পুলিশ বক্সে আসার আহব্বান করে। তখন উক্ত সিএনজি ড্রাইভার পুলিশ কে উদ্দেশ্য করে গালী গালাজ ও সাংবাদিক পলাশ সেন কে সিএনজি সংগঠনের লোকজন মিলে হেনস্তা করে।তার পরিপ্রেক্ষিতে সাংবাদিক পলাশ সেন চাঁদগাও থানা কতব্যর্রত ডিউটি অফিসার কে অবহিত করলে ডিউটি অফিসার এস আই জামাল কে দ্বায়িত্ব দেন।

উক্ত ঘঠনা এস আই তদন্ত করে গাড়ীটি ও ড্রাইভার সহ সংগঠনের লোকজনের নিয়ে বহদ্দারহাট পুলিশ বক্সে বসেন এবং ২ পক্ষের একটি মুছলেখা নিয়ে মিমাংসা করে দেন। তখন সেইখানে উপস্থিত ছিলেন অটো টেম্পো শ্রমিক ইউনিয়নের সভাপতি হারুন, অর্থ সম্পাদক মোঃজাবেদ।

এর কিছুক্ষন পরেই আরো একজন ব্যবসায়ী একই স্হানে নতুন ব্রীজ থেকে আসে বহদ্দারহাট। উক্ত ব্যাবসায়ীর কাছ থেকেও অতিরিক্ত ভাড়া বেশী চাওয়ার কারনে এক প্রকার হাতাহাতির ঘটনা সৃষ্টি হয়। আশেপাশে দোকানদার ও ভাসমান লোকজন মুখে শোনা যায় নিত্যদিন একই জায়গাতে বিভিন্ন অপ্রীতিকর ঘটনার শিকার হয় সাধারন জনগন থেকে পেশাজিবী মানুষজন।
আরো জানা যায় যে বহদ্দারহাট থেকে নতুনব্রীজ সিএনজির লাইন টা পুলিশকে মাসোহারা পরিচালিত হতে থাকে।

এই বিষয়ে অত্র চাঁদগাও থানার ভারপ্রাপ্ত কর্মকতা সাথে যোগাযোগ করার জন্য গেলেও ওনি থানায় উপস্থিত ছিলেননা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট