1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

আজ শহীদ কুদ্দুস এর ৩২ তম শাহাদাৎ বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা

  • সময় রবিবার, ২ মে, ২০২১
  • ১৩১ পঠিত

আজ ২রা মে ২০২১ শহীদ আবদুল কুদ্দুছের
৩২ তম শাহাদাত বার্ষিকী। ১৯৮৯ সালে ২৮ এপ্রিল ছাত্র শিবিরের খুনিরা শহীদ কুদ্দুসকে পবিত্র রমজান মাসে মোগলটুলী মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে গুলি করে।মারাত্মক আহত অবস্থায় ৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজকের দিনে চিকিৎসাধীন অবস্থায় কুদ্দুছ শাহাদাৎ বরণ করে। উল্লেখ যে শহীদ কুদ্দুস চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম রেশনী’র ছোট ভাই।।

কুদ্দুছের অপরাধ সে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিল,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের শপথে বলীয়ান ছিল ।তার অপরাধ ছিল সে স্বাধীনতা বিরোধী রাজাকারের বংশধর জামাত শিবিরকে ঘৃণা করতো। কুদ্দুছের অপরাধ ছিল সে তৎকালীন ছাত্র লীগ চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক, চট্রগ্রাম কমার্স কলেজের সাবেক জনপ্রিয় ছাত্রনেতা আব্দুর রহিমের ছোট ভাই ছিল। আর কেবল এই অপরাধ!গুলোর কারণেই পবিত্র রমজান মাসে সারাদিন রোজা রেখে ইফতার শেষে রাতে মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে ইসলাম আর স্বাধীনতার শত্রু শিবিরের সন্ত্রাসীদের হাতে গুলিবিদ্ধ হয়ে কুদ্দুছকে শাহাদাৎ বরণ করতে হলো।

শহীদ কুদ্দুছের ৩২ তম শাহাদাৎ বার্ষিকীতে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা। আল্লাহ তাকে জান্নাত নসীব করুন। আমিন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট