1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী

কক্সবাজার যাওয়ার পথে ঘাতক ট্রাক কেড়ে নিল ৪ পর্যটকের প্রাণ

  • সময় সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৫৪ পঠিত

তহিদুল ইসলাম রাসেলঃ

সোমবার (২১ মার্চ) ভোর ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর বাজারের দক্ষিণ পাশে এই দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে করে কক্সবাজার যাচ্ছিলেন হারুনসহ পাঁচ পর্যটক। কিন্তু বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাকটি সামনে থেকে ধাক্কা দেয় কারটিকে। এতে কারটি সম্পূর্ন দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চারজন নিহত হয়।
পরবর্তীতে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় একজনকে জীবিত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।
তবে ঘটনার পর পরই ঘাতক ট্রাকটির চালক পালিয়ে যায় বলে জানান লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান।
ওসি আতিকুর আরো জানান, আমরা ঘাতক ট্রাকটির চালককে আটকের চেষ্টা করছি এবং নিহতদের পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা নিচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট