1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফ্লাইট ভোগান্তিতে পড়বে চট্টগ্রামের ৫ লাখ প্রবাসী খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প চট্টগ্রামের পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে হবে হাড্ডাহাড্ডি লড়াই “ভেজালের সমাহার” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার

গফফার-আমেনা-খালেক ফাউন্ডেশন-এর পক্ষ থেকে দেওয়ান বাজারে খাদ্য সামগ্রী বিতরণ

  • সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৪১ পঠিত

জিয়াবুল হোসেন তারেক, সাতকানিয়াঃ

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ার কৃতিসন্তান বিশিষ্ট ব্যবসায়ী-জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ব্যাংকার লায়ন আলহাজ্ব আব্দুল গাফফার চৌধুরীর পরিবারের পক্ষ থেকে। আজ সকালবেলা প্রথম ধাপে দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে দেওয়ান বাজারে অসহায় পথ শিশু হতদরিদ্রের মাঝে।

দুপুরবেলায় দ্বিতীয় ধাপে দেওয়ানবাজারস্থ আলি নেওয়াজ লেইনে ঈদুল আযহা উপলক্ষে সর্বমোট ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিতি ছিলেন লায়ন আলহাজ্ব আবদুল গাফফার চৌধুরী, ছেলে ব্যারিষ্টার ওসমান চৌধুরী, ছেলে ওমর ওসমান চৌধুরী সহ-দেওয়ান বাজার ও আলী লাইনস্থ গন্যমাণ্য ব্যক্তিবর্গ স্থানীয় মহাল্লর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
খাদ্য সামগ্রী বিতরণ শেষে ব্যারিস্টার ওসমান চৌধুরী উপস্তিত সকলের উদ্দেশ্যে বলেন আমার বাবার স্বপ্ন এই ফাউন্ডেশনের কার্যক্রম যাতে অব্যাহত থাকে সেই বিষয়ে আপনাদের সহযোগিতা ও দোয়া চাই। আমার বাবা’র জন্য দোয়া করবেন সবাই। আমরা আমাদের মাতৃভূমি সাতকানিয়ায় বিগত করোনা মহামারী লগ্নেও সাতকানিয়া ১৭ ইউনিয়নে ১০০০ হাজার অসহায় ও হতদরিদ্রের মাঝেও এই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ইনশাআল্লাহ আগামীতেও সাতকানিয়াতেও এই ত্রাণ সামগ্রী বিতরণে অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট