1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি “ফিতরা ও ঈদুল ফিতরের ফজিলত- সমাজে এর প্রভাব” মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দিন কাদেরী

গাউসিয়া কমিটি বাংলাদেশ কলাউজান ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি গঠিত

  • সময় সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৫৭ পঠিত

গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম লোহাগাড়া উপজেলা শাখার আওতাধীন কলাউজান ইউনিয়ন শাখা গঠননকল্পে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

আহবায় কমিটি গঠনকল্পে এক সভা গত ১০ জুন বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় বন্দর নগরী চট্টগ্রাম ষোলশহরস্থ আলমগীর খানকাহ শরিফে গাউসিয়া কমিটি বাংলাদেশ লোহাগাড়া উপজেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ আল্লামা মুহাম্মদ জসিম উদ্দীন আলকাদেরী’র সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে প্রধান অথিতি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সহ সভাপতি আলহাজ্ব নেজাবত আলী বাবুল, বিশেষ অথিতি ছিলেন দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুল্লাহ মাষ্টার ও সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোজাফফর আহমদ সাহেব।

সভায় মাওলানা সিরাজুল ইসলাম কে আহবায়ক, মাওলানা মুহাম্মদ আবুল হাশেম ও হাফেজ মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর আলম কে যুগ্ম-আহবায়ক, হাফেজ মাওলানা মুহাম্মদ আনোয়ার হোসেন কে সচিব, হাফেজ মাওলানা মুহাম্মদ আইয়ুব আলী কে যুগ্মসচিব, হাফেজ মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ কে অর্থসচিব, হাফেজ মাওলানা মুহাম্মদ আরিফুল ইসলাম কে সহ-অর্থ সচিব এবং হাফেজ মাওলানা মুহাম্মদ নুরুল আমিন, হাফেজ মুহাম্মদ কুতুব উদ্দীন, হাফেজ মুহাম্মদ জামাল উদ্দীন, হাফেজ মুহাম্মদ হেলাল উদ্দীন, হাফেজ মুহাম্মদ আব্দুল জব্বার ও হাফেজ মুহাম্মদ আব্দুন নুর কে সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়।

সভার সভাপতি গাউসিয়া কমিটি বাংলাদেশ লোহাগাড়া উপজেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষাবিদ আল্লামা মুহাম্মদ জসিম উদ্দীন আলকাদেরী তার বক্তব্যে বলেন- গাউসিয়া কমিটি আজ গণমানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এই কমিটির বহুমাত্রিক মানবিক সেবার কথা মানুষের মুখে প্রশংসিত । বিশেষতঃ মহামারী করোনা শুরু হতে এই কমিটির সেচ্চাসেবক সদস্যরা দেশব্যাপী মৃতদের দাফন-কাফন করে আসছে। এই পর্যন্ত প্রায় ৩ হাজার মৃতদেহ দাফন-কাফন সম্পন্ন করেছে ।

এছাড়াও ফ্রী এ্যাম্বুলেন্স সেবা, ফ্রী অক্সিজেন সেবা চালু রয়েছে এবং দেড় লক্ষ গরীব-অসহায়দের কাছে ত্রাণ সহয়তা খাদ্য পৌছে দিয়েছে ।

যারা কমিটিতে সুযোগ পেয়েছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন- এই দায়িত্ব মশায়েখ হযরাতের মহান আমানত । শরীয়ত- তরিকতের খেদমত ও দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করলে দুনিয়া আখিরাতে কামিয়াবী হবেন এবং মশায়েখ হযরাতের নেক ফয়ুজাত লাভে ধন্য হবেন। তিনি অচিরেই পূণাঙ্গ কমিটি গঠনের আশাবাদ ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট