1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
জামেয়া মহিলা কামিল মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদযাপিত ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের শ্রদ্ধাঞ্জলি প্রদান প্রি কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন নগরীতে হয়ে গেল হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০২৪ খাঁটি মানুষ -মোঃ শফিকুল ইসলাম কুড়িগ্রামের রাজারহাটে ঋনের টাকা পরিশোধ করতে ব্যর্থ হয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে খেলাধুলার বিকল্প নাই – তসলিম উদ্দীন রানা “একুশ মহান ” মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দৈনিক ঘোষণার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি চট্রগ্রাম জেলা শাখার উদ্যোগে বিভিন্ন প্রকল্পের অনুদান বিতরণ

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচনঃ তুমুল লড়াইয়ে পটিয়ার দুই প্রার্থী

  • সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচনে তুমুল লড়াইয়ে পটিয়ার দুই হেভিওয়েট প্রার্থীই আ’লীগ নেতা। তারা দু”জনই পটিয়া উপজেলা থেকে অংশ গ্রহণ করেছেন। এদের মধ্যে, চট্টগ্রাম দক্ষিণ জেলার আ” লীগ সদস্য ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু। অপরজন পটিয়া উপজেলা আ” লীগ  সহ-সভাপতি ও উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের সাবেক ইউপির চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ।
জানা যায়, আগামী ১৭ অক্টোবর চট্টগ্রাম জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে ঘিরেই পটিয়ায় দুই হেভিওয়েট নেতাকে নিয়ে সাড়া পটিয়ায় চলছে নানা জল্পনা-কল্পনার ঝড় বইছে। ফলে দুই হেভিওয়েট প্রার্থীই চ্যালেঞ্জের সম্মুখীন।
চট্টগ্রাম জেলা পরিষদের মেয়াদ্দোর্ত্তীণ হওয়ায় সম্প্রতি তফসিল ঘোষনা করা হয়। এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলামের নাম ঘোষণা করা হয়। উপজেলা পর্যায়ে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনে পটিয়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন হেভিওয়েট দুই আ” লীগ নেতা। উপজেলার ১৭ ইউনিয়ন, একটি পৌরসভা ও উপজেলা পরিষদের ৩ জন সহ ২৩৭ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার ইভিএমের মাধ্যমে প্রয়োগ করবেন।
<span;>চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আ” লীগ সদস্য দেবব্রত দাশ দেবু বলেন, গত পরিষদে দায়িত্বে থাকাকালীন সময়ে পটিয়ায় জেলা পরিষদের অর্থায়নে দৃর্শ্যমান উন্নয়ন কাজ করেছি।
আগামীতেও নির্বাচিত হলে জনপ্রতিনিধিদের নিয়ে পটিয়া উপজেলা ও পৌর এলাকায় জেলা পরিষদের অর্থায়নে দৃষ্টিনন্দন শহর গড়ে তোলার জন্য আরও কাজের গতিশীল বাড়ানো হবে। এ নির্বাচনে আমি শতভাগ জয়ের আশাবাদী।
পটিয়া উপজেলা আ” লীগ সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহদাত হোসেন ফরিদ জানান,জেলা পরিষদের সদস্য পদে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কেউ অনৈতিক ভাবে হস্তক্ষেপ না করলে ও সুষ্ঠ,শান্তিপূর্ণ ভোট হলে অবশ্যই আমার বিজয়

 

সুনিশ্চিত।

 


 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট