1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচনঃ তুমুল লড়াইয়ে পটিয়ার দুই প্রার্থী

  • সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচনে তুমুল লড়াইয়ে পটিয়ার দুই হেভিওয়েট প্রার্থীই আ’লীগ নেতা। তারা দু”জনই পটিয়া উপজেলা থেকে অংশ গ্রহণ করেছেন। এদের মধ্যে, চট্টগ্রাম দক্ষিণ জেলার আ” লীগ সদস্য ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু। অপরজন পটিয়া উপজেলা আ” লীগ  সহ-সভাপতি ও উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের সাবেক ইউপির চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ।
জানা যায়, আগামী ১৭ অক্টোবর চট্টগ্রাম জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে ঘিরেই পটিয়ায় দুই হেভিওয়েট নেতাকে নিয়ে সাড়া পটিয়ায় চলছে নানা জল্পনা-কল্পনার ঝড় বইছে। ফলে দুই হেভিওয়েট প্রার্থীই চ্যালেঞ্জের সম্মুখীন।
চট্টগ্রাম জেলা পরিষদের মেয়াদ্দোর্ত্তীণ হওয়ায় সম্প্রতি তফসিল ঘোষনা করা হয়। এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলামের নাম ঘোষণা করা হয়। উপজেলা পর্যায়ে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনে পটিয়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন হেভিওয়েট দুই আ” লীগ নেতা। উপজেলার ১৭ ইউনিয়ন, একটি পৌরসভা ও উপজেলা পরিষদের ৩ জন সহ ২৩৭ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার ইভিএমের মাধ্যমে প্রয়োগ করবেন।
<span;>চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আ” লীগ সদস্য দেবব্রত দাশ দেবু বলেন, গত পরিষদে দায়িত্বে থাকাকালীন সময়ে পটিয়ায় জেলা পরিষদের অর্থায়নে দৃর্শ্যমান উন্নয়ন কাজ করেছি।
আগামীতেও নির্বাচিত হলে জনপ্রতিনিধিদের নিয়ে পটিয়া উপজেলা ও পৌর এলাকায় জেলা পরিষদের অর্থায়নে দৃষ্টিনন্দন শহর গড়ে তোলার জন্য আরও কাজের গতিশীল বাড়ানো হবে। এ নির্বাচনে আমি শতভাগ জয়ের আশাবাদী।
পটিয়া উপজেলা আ” লীগ সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহদাত হোসেন ফরিদ জানান,জেলা পরিষদের সদস্য পদে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কেউ অনৈতিক ভাবে হস্তক্ষেপ না করলে ও সুষ্ঠ,শান্তিপূর্ণ ভোট হলে অবশ্যই আমার বিজয়

 

সুনিশ্চিত।

 


 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট