1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় রাঙ্গুনিয়াতে বিভিন্ন জায়গায় দোয়া মাহফিল

  • সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৯ পঠিত

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম:

আবারও করোনায় আক্রান্ত হয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

এ-খবর পাওয়ার পর রাঙ্গুনিয়াতে তথ্যমন্ত্রীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে বিভিন্ন সংগঠন।
বুধবার(৫অক্টোবর) সকালে উপজেলা থানা সদর একটি জামে মসজিদে দোয়া মাহফিল করেছে উপজেলা যুবলীগ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, সিনিয়র সহ-সভাপতি বদিউল খায়ের চৌধুরী লিটন, পারভেজ হোসেন, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, মুহাম্মদ আজিজ-সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন যুবলীগের নেতৃত্বরা।

বিকালে উপজেলার ইছাখালী মোহাম্মদপুর জামে মসজিদে দোয়া মাহফিল করেছেন উপজেলা ছাত্রলীগ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসু, সাধারণ সম্পাদক আলী শাহ’সহ নেতৃবৃন্দরা। এছাড়া রাঙ্গুনিয়ার বিভিন্ন জায়গায় তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

উল্লেখ- গত রোববার পঞ্চগড়ে নৌকাডুবিতে স্বজনহারা মানুষদের মাঝে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ত্রাণ ও অর্থসহায়তা বিতরণ শেষে ঢাকা ফিরে পরদিন যথারীতি দাপ্তরিক দায়িত্ব পালনকালে অসুস্থ অনুভব করেন মন্ত্রী। বিকেলে সচিবালয় ক্লিনিকের চিকিৎসকরা দেখেন তার শরীরে বেশ জ্বর। তাদের পরামর্শে আইইডিসিআরের (ইনস্টিটিউট অভ এপিডেমিওলজি, ডিজিজ কন্ট্রোল এন্ড রিসার্চ) মাধ্যমে টেস্ট করানো হয়। মঙ্গলবারের রিপোর্টে দেখা যায় তিনি কোভিড পজিটিভ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট