1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ

তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ এমপির সুস্থতা কামনায় সাবেক ছাত্রনেতা কাজেমের উদ্যাগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

  • সময় শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ২৫ পঠিত

পলাশ সেন, চট্টগ্রাম মহানগরঃ

তৃতীয়বারের মত করোনা আক্রান্ত বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপির রোগমুক্তি কামনায় আশুতোষ সরকারী কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা এসএম কাজেম এর উদ্যাগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

৭ অক্টোবর (শুক্রবার) বোয়ালখালীর শ্রীপুর বুড়া মসজিদে আগত দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, বাদে আছর খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে ৮ নং শ্রীপুর খরনদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহাবুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোজাফফর আহমেদ, আওয়ামীলীগ নেতা মাসুক আহমেদ, নুরুল কবির দুলাল,ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোঃজাফর,আওয়ামীলীগ নেতা মোঃএনাম,আশুতোষ কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও জেলা যুবলীগ নেতা বোরহান উদ্দিন বাবলু, কলেজ ছাত্রলীগের সাবেক বন পরিবেশ বিষয়ক সম্পাদক তাওহীদুল কবির, দক্ষিন জেলা যুবলীগ নেতা মাশফিক সতেজ,৬ নং ইউপি সদস্য মোঃ আলী, ৭ নং ইউপি সদস্য মোঃ আশিক উল্লাহ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহ্বায়ক এ রহমান সোহেল,ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মনছুর উদ্দিন শাহেদ,যুবলীগ নেতা মোঃ রাকিব,চমক চৌধুরী রাজ উদ্দিন,মোঃ কাউছার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজিব,ছাত্রলীগ নেতা এস.এম.কাইছার, শাহাদাত হোসেন, উদ্ভাস বড়ুয়া,সাইমন আহমেদ,এমদাদ হোসেন।এসময় তথ্যমন্ত্রীর রোগমুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন শ্রীপুর বুড়া মসজিদের খতিব মাওলানা শোয়াইব রেজা।সাবেক ছাত্রনেতা এস এম কাজেম বলেন, ডক্টর হাছান মাহমুদ এমপি সুস্থতা জন্য ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে সাথে নিয়ে আমাদের এই দোয়া মাহফিল মন্ত্রী মহোদয় সুস্থতা জন্য।
মাসফিক সতেজের সঙ্গে কথা হলে তিনি দোয়া মাহফিলে যারা উপস্থিত হয়ে সফল করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। এদিকে বাদে এশা সাবেক ছাত্রনেতা ও জেলা যুবলীগ নেতা মাশফিক সতেজের উদ্যোগে খরনদ্বীপেও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট