1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী

তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ এমপির সুস্থতা কামনায় সাবেক ছাত্রনেতা কাজেমের উদ্যাগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

  • সময় শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৯৩ পঠিত

পলাশ সেন, চট্টগ্রাম মহানগরঃ

তৃতীয়বারের মত করোনা আক্রান্ত বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপির রোগমুক্তি কামনায় আশুতোষ সরকারী কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা এসএম কাজেম এর উদ্যাগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

৭ অক্টোবর (শুক্রবার) বোয়ালখালীর শ্রীপুর বুড়া মসজিদে আগত দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, বাদে আছর খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে ৮ নং শ্রীপুর খরনদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহাবুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোজাফফর আহমেদ, আওয়ামীলীগ নেতা মাসুক আহমেদ, নুরুল কবির দুলাল,ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোঃজাফর,আওয়ামীলীগ নেতা মোঃএনাম,আশুতোষ কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও জেলা যুবলীগ নেতা বোরহান উদ্দিন বাবলু, কলেজ ছাত্রলীগের সাবেক বন পরিবেশ বিষয়ক সম্পাদক তাওহীদুল কবির, দক্ষিন জেলা যুবলীগ নেতা মাশফিক সতেজ,৬ নং ইউপি সদস্য মোঃ আলী, ৭ নং ইউপি সদস্য মোঃ আশিক উল্লাহ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহ্বায়ক এ রহমান সোহেল,ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মনছুর উদ্দিন শাহেদ,যুবলীগ নেতা মোঃ রাকিব,চমক চৌধুরী রাজ উদ্দিন,মোঃ কাউছার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাজিব,ছাত্রলীগ নেতা এস.এম.কাইছার, শাহাদাত হোসেন, উদ্ভাস বড়ুয়া,সাইমন আহমেদ,এমদাদ হোসেন।এসময় তথ্যমন্ত্রীর রোগমুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন শ্রীপুর বুড়া মসজিদের খতিব মাওলানা শোয়াইব রেজা।সাবেক ছাত্রনেতা এস এম কাজেম বলেন, ডক্টর হাছান মাহমুদ এমপি সুস্থতা জন্য ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে সাথে নিয়ে আমাদের এই দোয়া মাহফিল মন্ত্রী মহোদয় সুস্থতা জন্য।
মাসফিক সতেজের সঙ্গে কথা হলে তিনি দোয়া মাহফিলে যারা উপস্থিত হয়ে সফল করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। এদিকে বাদে এশা সাবেক ছাত্রনেতা ও জেলা যুবলীগ নেতা মাশফিক সতেজের উদ্যোগে খরনদ্বীপেও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট