1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

তৃনমুল নারী সাংবাদিকতায় বিশেষণ অবদানের জন্য আর জে এফ সম্মাননা পেলেন প্রকৌ.দিলু বড়ুয়া জয়িতা

  • সময় বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৫১ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আরজেএফ’র বিজয় উৎসব ২০২১ “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিচরণ ও আলোচনা সভা” অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ আল-আমিন শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রদূত লেঃ জেনারেল (অবঃ) এম হারুন-অর-রশীদ বীর প্রতীক।
প্রধান আলোচক ছিলেন ন্যাশনাল এফএফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এস এম জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন (এফবিজেও)’র চেয়ারম্যান লায়ন এইচ এম ইব্রাহিম ভূইয়া।
এসময় উপস্থিত ছিলেন আরজেএফ’র প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ শাফিউর রহমান কাজী, আরজেএফ’র সহ-সভাপতি সালাম মাহমুদ, যুগ্ম মহাসচিব সাজ্জাদ আলম খান সজল, সাংগঠনিক সম্পাদক ছিদ্দিকুর রহমান আজাদী, সাংগঠনিক সম্পাদক জামাল সিকদার, দপ্তর সম্পাদক কবি মাহবুব আরা দুলু, জাতীয় পরিষদের সদস্য মোঃ ছানাউল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানে নারী সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ইতিহাস৭১ডট টিভির প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা সহ বেশ কজন গনমাধ্যম কর্মীকে স্মারক সম্মাননা প্রদান করা হয় ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট