1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী

পটিয়া’র সু-প্রাচীন সংগঠন ধলঘাট “তারাচরণ স্মৃতি সংসদ”র “কোভিট-১৯ সুরক্ষা ভ্যাক্সিন”র “ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্পেইন”র শুভ উদ্ভোধন।

  • সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৩৮ পঠিত

এস.টি. মানিকঃ

মানবিক সংগঠন “তারাচরণ স্মৃতি সংসদ”র উদ্যোগ ও সার্বিক কর্ম-ব্যবস্থাপনা’য় “কোভিট-১৯ মহামারী (করোনা ভাইরাস) সুরক্ষা ভ্যাক্সিন’র “ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্পেইন”র শুভ উদ্ভোধন করা হয়। উক্ত মহতী কর্মসূচি’র আনুষ্ঠানিক উদ্ভোধন করেন “শ্রীশ্রী সাধুবাবা তারাচরণ সিদ্ধাশ্রম”র সম্মানীত সহ-সভাপতি ও ১০নং ধলঘাট ইউনিয়ন পরিষদ’র জননন্দিত চেয়ারম্যান, শ্রদ্ধাভাজন “বাবু রণবীর ঘোষ (টুটুন)” মহোদয়। উপস্থিত ছিলেন “শ্রীশ্রী সাধুবাবা তারাচরণ সিদ্ধাশ্রম”র সম্মানীত উপদেষ্টা বাবু ফুলু ঘোষ, শ্রীশ্রী সাধুবাবা তারাচরণ সিদ্ধাশ্রম’র সহ-সভাপতি ও তারাচরণ স্মৃতি সংসদ’র প্রাক্তণ সভাপতি এ্যাড. বাবু রমাপ্রসাদ মিত্র, শ্রীশ্রী সাধুবাবা তারাচরণ সিদ্ধাশ্রম’র দপ্তর-সম্পাদক ও তারাচরণ স্মৃতি সংসদ’র প্রাক্তণ সভাপতি বাবু অমর দাশ (বাবুন), শিক্ষানুরাগী বাবু সুজিত চৌধুরী, ইউ.পি সদস্য বাবু রণধীর চক্রবর্ত্তী, সমাজকর্মী বাবু দেবাশীষ দে (বাবু), তারাচরণ স্মৃতি সংসদ’র সুযোগ্য সভাপতি “বাবু রাজীব চৌধুরী (টুনটুন), প্রাক্তণ সভাপতি বাবু রাজীব দাশ (রাজু), প্রাক্তণ সাধারণ-সম্পাদক বাবু পলাশ চক্রবর্ত্তী, প্রাক্তণ সাংগঠনিক সম্পাদক বাবু উজ্জ্বল দেব, বর্তমান সহ-সভাপতি বাবু অভিজিৎ দত্ত (মন্টি)-সহ শ্রীশ্রী সাধুবাবা তারাচরণ সিদ্ধাশ্রম ও তারাচরণ স্মৃতি সংসদ’র সদস্যবৃন্দ। উক্ত অনুষ্টানটি সঞ্চালনা ও সার্বিক সমন্বয় সাধন করেন সাধারণ-সম্পাদক বাবু উৎপল দেব। সভা’য় চেয়ারম্যান “বাবু রণবীর ঘোষ (টুটুন)” আর্ত-মানবতা’র কল্যাণ’এ “তারাচরণ স্মৃতি সংসদ”র অতীত ও বর্তমান মানবিক কর্মকান্ড’র ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যৎ’ও এই রকম সেবাধর্মী ও জনহিতকর কর্মতৎপরতা অব্যাহত রাখার অান্তরিক অনুরোধ ও নির্দেশনা প্রদান করেন। সভা’র শেষ পর্যায়ে সংগঠন’র সভাপতি “বাবু রাজীব চৌধুরী (টুনটুন)” উপস্থিত জনসাধারণ ও সদস্যবৃন্দ’সহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে সভা’র সমাপ্তি ঘোষনা করেন।

টিকা নিন সুস্থ থাকুন। আপনার ও আপনার পরিবার’র স্বাস্থ্যসুরক্ষা’র জন্য অবশ্যই “টিকা-রেজিষ্ট্রেশন”এ অংশগ্রহন করে প্রিয়জন’র স্বাস্থ্যসুরক্ষা সু-নিশ্চিত করুন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট