1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

পটিয়ায় পেশকারকে অপহরণের অভিযোগে ২ জন গ্রেফতার

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৩৩০ পঠিত

পটিয়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের পটিয়ায় ফরহাদ নামে এক পেশকারকে অপহরণ করার অভিযোগে মো. জিয়া ও মো. কবির নামে দুজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল রবিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় মো. ফরহাদকে অপহরণ করে পটিয়া ডাকবাংলোর মোড় হয়ে নিয়ে যাওয়ার সময় পটিয়া থানার পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে এবং  মো. জিয়া ও মো. কবিরকে গ্রেফতার করে।

অবিযোগ সূত্রে জানা যায়, মো. ফরহাদ (৩০) চট্টগ্রাম কোর্টে পেশকার হিসেবে দীর্ঘদিন কর্মরত আছেন। বিভিন্ন সময় মো. ফরহাদকে টাকা চেয়ে হুমকি-ধমকি দিত মো. জিয়া। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মো. ফরহাদ ও তার সহকারী মো. ফয়সাল পটিয়া আদালতের সামনে দাঁড়ালে কয়েকজন এসে ফরহাদকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তার সহকারী ফয়সাল পটিয়া থানা পুলিশকে জানান।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল কবির মজুমদার জানান, মো. ফরহাদকে অপহরণ করে নিয়ে যাওয়ার খবর পেয়ে পটিয়া থানা পুলিশ ডাকবাংলোর মোড় হতে তাকে উদ্ধার করে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করে সোমবার সকালে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট