1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
এমএসকে ফাউন্ডেশন’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন “মোজাদ্দেদীয়া তরীকা” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে বন্যার্তদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পটিয়া পৌর মেয়রের সাথে চট্টগ্রাম – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের মতবিনিময় সভা এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলায় বৃক্ষরোপণ হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা

প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা”

  • সময় সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৩৩ পঠিত

বিনোদন ডেস্ক:

প্রিমিয়ার শোর মাধ্যমে মুক্তি পাওয়া তরুণ নির্মাতা এস.ডি. জীবন’র ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রকাশ্যে এলো। ১২ মে রবিবার বিকাল ৪:৩০ মিনিটে “জীবন প্রিয়া ডিজিটাল” ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এস.ডি.জীবন’র নির্মিত প্রথম ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’।

০৭ মে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়াম হলে প্রিমিয়ার শো”র মাধ্যমে মুক্তি পায় ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা”। বিকেল সোয়া ৪টায় এর প্রথম প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এরপর পৌনে ৬টা ও সোয়া ৭টায় আরও দুইবার প্রদর্শিত হয় ছবিটি।

“জীবন প্রিয়া ডিজিটাল” প্রযোজিত এই ওয়েব ফিল্মটি নিয়ে পরিচালক এস.ডি.জীবন বলেন, ‘এটি আমার নির্মিত প্রথম ওয়েব ফিল্ম। মুলত আমার একটি স্বপ্নের প্রজেক্ট। আমি যুব সমাজকে সুন্দর একটি বার্তা দেয়ার লক্ষ্যে ‘দুনিয়ার খেলা’ নির্মাণ করেছি।অভিনেতা-অভিনেত্রীরা সবাই নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছেন। প্রিমিয়ার শোতে দর্শকদের ভালোবাসা পেয়ে আমি সত্যিই আনন্দিত। আশা করছি প্রিমিয়ার শো’র মতো অনলাইনেও দর্শকপ্রিয়তা পাবে “দুনিয়ার খেলা”।

“দুনিয়ার খেলা”ওয়েব ফিল্মে রয়েছে দুটি গান। গানগুলো লেখা ও সুর করার পাশাপাশি কন্ঠ দিয়েছেন তাফসির শারন। ব্যাকগ্রাউন্ড মিউজিক ও করেছেন তিনি। এই গানগুলোর কারণে ফিল্মটিতে অন্যরকম একটি মাত্রা যোগ হয়েছে। রাকিবুল হাসানের সুপারভিশনে এই ওয়েব ফিল্মের ইন এসোসিয়েশন আশিক খান ফিল্মস।চিত্রগ্রহনে ছিলেন আর আই লিপসন।

প্রিয়া সেন’র রচনায় এই ওয়েব ফিল্মে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন আশিক খান চৌধুরী ও খান রশ্নি, রিকো ডি রোজারিও, তানহা নুফা। অন্যান্য চরিত্রে বাপ্পা দ্বীপ রায়, নুরুল কবির, মাহফুজ সাফি, ডিজে রুবেল, এম এন শিপু, মেহেদি ও নিরব উদ্দিনসহ আরো অনেকে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট